ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / হাইমচরে উপজেলা চেয়ারম্যানের রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ

হাইমচরে উপজেলা চেয়ারম্যানের রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ

মো: সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি নূর হোসেন পাটওয়ারীর রোগ মুক্তি কামনায় করে হাইমচর  দারুচ্ছুন্নাত নেছারিয়া দীনিয়া মাদ্রাসার উদ্যােগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
১৬ই জুন (মঙ্গলবার) বাদ আসর গাজির বাজার সংলগ্ন দারুচ্ছুন্নাত নেছারিয়া দীনিয়া মাদ্রাসা মসজিদে মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও  উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর রোগ মূক্তি কামনায় দোয়া ও মিলাদ পরিচালনা করেন বাংলাদেশ জমিয়ত হিযবুল্লাহ হাইমচর উপজোলা সাখার সহ সভাপতি মাও: মো: সিরাজুল ইসলাম।
মিলাদ ও দোয়া পূর্বক আলোচনায় অনুষ্ঠানে বক্তরা বলেন, হাইমচর উপজেলার সুযোগ্য উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী ঘরে থাকা কর্মহীন লোকজনের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে গিয়ে করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছে। আমরা সকলে আল্লাহর কাছে নামাজ পড়ে দোয়া করবেন তিনি দ্রুত সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।
দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন,মাদ্রাসার পরিচালক কমিটি সদস্য মাও: মো: নুরুদ্দিন, সাবেক ইউপি সদস্য বাবুল মিয়া কালু গাজি,ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো: ওহিদুর রহমান (কালুু) গাজি,সমাজ সেবক মো: সৈয়াদ আহম্মদ গাজি,লিটন কাজিসহ মাদ্রাসার শিক্ষক ও এলাকার মুসল্লিগন।
Facebook Comments

Check Also

শাহরাস্তিতে করোনার নমুনা দিয়ে রাতেই ইউপি চেয়ারম্যানের মৃত্যু

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে কোভিড-১৯ সনাক্তের নমুনা দিয়েই রাতেই করোনার উপসর্গে এক ইউপি …

vv