ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / ৯৯৯ ফ্রি ডায়ালে পুলিশের সহযোগীতা নিন: ওসি নাসিম উদ্দিন
চাঁদপুর সদর মডেল থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখছেন মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন।

৯৯৯ ফ্রি ডায়ালে পুলিশের সহযোগীতা নিন: ওসি নাসিম উদ্দিন

মাসুদ হোসেন : মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন এবং চুরি-ছিনতাই প্রতিরোধে চাঁদপুর সদর মডেল থানায় নিয়মিত মাসিক ওপেন হাউজ ডে সোমবার (৩ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৪টায় মডেল থানায় অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন এর সভাপতিত্বে ও সদর উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারন সম্পাদক ওমর ফারুক এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সদর উপজেলা কমিউনিটি পুলিশিং এর সমন্বয়ক ও মডেল থানার তদন্ত ওসি মোঃ হারুন অর রশিদ, জেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ শাহাজান হোসেন, জেলা কাজী সমিতির সাধারন সম্পাদক মোঃ আবু সুফিয়ান, জেলা পরিবহণ মালিক সমিতির সাধারন সম্পাদক, জেলা কমিউনিটি পুলিশিং এর মহিলা সম্পাদিকা শিপ্রা মজুমদার, রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, আশিকাটি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ বিল্লাল হোসেন পাটওয়ারী, পৌর ৫নং অঞ্চলের সাধারন সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, ২নং আশিকাটি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি মোঃ নাজিম উদ্দিন মোঃ জিলন, শাহমাহমুদপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারন সম্পাদক মোঃ কামাল হাজী, রামপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারন সম্পাদক শাহাদাত হোসেন জাকির, ১২নং চান্দ্রা ইউনিয়ন সাধারন সম্পাদক মোঃ হাবীবুর রহমান, পৌর কমিউনিটি পুলিশিং এর যুগ্ম সাধারন সম্পাদক শ্যামলী আক্তারসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌর কমিউনিটি পুলিশিং এর নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিন বলেছেন, উপজেলার বিভিন্ন ইউনিয়নে যতসব অপকর্ম ঘটে তা আপনারা পুলিশে তথ্য দিয়ে সহযোগীতা করবেন। বিশেষ করে মাদক বিক্রেতা, সেবনকারী এবং মাদকের সাথে সংশ্লিষ্ট যে কেউ বিন্দু মাত্র ছাড় পাবে না আপনারা পুলিশকে সঠিক তথ্য দিলে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। সেই সাথে ২৪ ঘন্টার যেকোন সময়ে ৯৯৯ নাম্বারে ফ্রি ডায়াল করে সকল অপরাধের তথ্য দিয়ে পুলিশের সহযোগীতা নিন।

এ সময় কমিউনিটি পুুুলিশিংয়ের জেলা, উপজেলা, পৌর ও বিভিন্ন ওয়ার্ড ও অঞ্চল কমিটির নেতৃৃবৃন্দ, সাংবাদিক, জনপ্রতিনিধি ও অন্যান্য সুধীজনেরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন জেলা কাজী সমিতির সাধারন সম্পাদক কাজী মোঃ আবু সুফিয়ান ও গীতা পাঠ করেন দৈনিক চাঁদপুর কন্ঠের চীফ রিপোর্টার বিমল চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মোঃ সালেহ আহমেদ জিন্নাহ।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে করোনা রোধে পুলিশের ব্যাপক প্রচারনা ও বাজার মনিটরিং

এস.এম ইকবাল : মরনব্যাধি করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে নিজেদের জীবনের কথা তোয়াক্কা না করে বৃহত্তর …

vv