ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / ৯৯৯ এ ফোন; অসুস্থ বৃদ্ধ পেলেন সহযোগিতা

৯৯৯ এ ফোন; অসুস্থ বৃদ্ধ পেলেন সহযোগিতা

প্রিয় চাঁদপুর : ৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগিতায় সত্তর বছর বয়সী এক বৃদ্ধ মৃত্যুর দুয়ার থেকে ফিরে এলেন। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় বুধবার রাতে এ ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার দুপুরে ওই বৃদ্ধকে পুলিশ সুস্থ অবস্থায় তার গ্রামের বাড়িতে পাঠানোর ব্যবস্থা করে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, উপজেলার রতনপুর ইউনিয়নের ভিটিবিশারা গ্রামের বৃদ্ধ চিশতিয়া সরকার (৭০) কে বুধবার রাতে ভোলাচং হাসেম আলীর বাড়ির সামনে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে গিয়াস উদ্দিন নামের একজন ৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগিতা চান। কিছুক্ষণ পর নবীনগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ও বৃদ্ধার সুচিকিৎসার ব্যবস্থা করে।

অতিরিক্ত পুলিশ সুপার ঘটনার সত্যতা নিশ্চিত করে আজ দুপুরে সাংবাদিকদের জানান, অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী ওই বৃদ্ধ নবীনগরে আসার পথে রাতে হঠাৎ করেই ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পড়েন। পরে ৯৯৯ এ ফোন করে বিষয়টি পুলিশকে জানালে আমরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। আজ দুপুরে সুস্থ হওয়ার পর, ভিটিবিশারা গ্রাম থেকে তার মেয়েকে ডেকে এনে ওই বৃদ্ধকে মেয়ের হাতে তুলে দেই।

তিনি সাধারণ মানুষের যেকোনো দুঃসময়ে ৯৯৯ এ ফোন করে পুলিশের সার্বিক সহযোগিতা নেওয়ার জন্যও সকলকে পরামর্শ দেন।

Facebook Comments

Check Also

চাঁদপুর চান্দ্রায় চাঁদার দাবিতে ঠিকাদারের উপর হামলা, হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের চাঁদার দাবিতে ঠিকাদার টিপু গাজীর উপর …

vv