ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / ৬নং ওয়ার্ড কাউন্সিলর পদে বিজয়ের পথে উটপাখি প্রতীকের প্রার্থী সোহেল রানা

৬নং ওয়ার্ড কাউন্সিলর পদে বিজয়ের পথে উটপাখি প্রতীকের প্রার্থী সোহেল রানা

গোলাম মোস্তফা : ১০ অক্টোবর শনিবার চাঁদপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
এই নির্বাচনের পৌরসভার ৬ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে উট পাখি মার্কার প্রার্থী চাঁদপুর পৌর ছাএলীগের সভাপতি মোঃ সোহেল রানা নিশ্চিত বিজয়ের পথে রয়েছেন।

জানা যায়, চাঁদপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী চাঁদপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডে যে কজন প্রাথী কাউন্সিলর পদে মনোনয়ন পত্র জমা দেন, তাদের মধ্যে যাচাই-বাছাই শেষে কাউন্সিলর পদে ৩ জন প্রার্থী প্রতীক বরাদ্দ পেয়ে নির্বাচনী মাঠে ভোট যুদ্ধে লিপ্ত হন।

এরা হচ্ছেন – আওয়ামীলীগের মনোনীত কাউন্সিলর প্রার্থী সোহেল রানা উটপাখি মার্কা, বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী বিএম নজরুল ইসলাম ডালিম মার্কা এবং স্বতন্ত্র প্রার্থী বিপ্লব চক্রবর্তী পাঞ্জাবি মার্কা।

এদিকে নির্বাচনী সকল কাযক্রম থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন পাঞ্জাবি মার্কার কাউন্সিলর প্রার্থী বিপ্লব চক্রবর্তী। তিনি গত সেপ্টেম্বর মাসের ২৭ তারিখে নিজের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি সংবাদ পত্র অফিসে সরবরাহ কৃত তথ্য রয়েছে।
তবে তিনি কোনো প্রার্থীর পক্ষে সমর্থনের বিষয়টি সরাসরি না বললেও তিনি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এবং যে কদিন বেচে থাকবেন মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করবেন। তিনি সরাসরি না বললে ও তাঁর দল আওয়ামীলীগের মনোনীত কাউন্সিলর প্রার্থীর পক্ষে তাঁর সমথর্ন রয়েছে।

এদিকে উক্ত ওয়ার্ডে বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী বিএম নজরুল ইসলাম (ডালিম) শারীরিক অসুস্থতার কথা উল্লেখ করে তিনি ও নির্বাচনী সকল কার্যক্রম থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। যা সংশ্লিষ্ট কতৃপক্ষকে অবহিত করেন।
এবিষয়ে জেলা নির্বাচন অফিস জানিয়েছে তাদের এ মুহূর্তে কিছু করার নেই। প্রতীক বরাদ্দের পর প্রার্থীরা মাঠে না থাকলে ও ব্যালট পেপারে বরাদ্দকৃত প্রতীক থাকবেই।

এদিকে নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দ্বী ৩ প্রার্থীর মধ্যে ২ জন নির্বাচনী কার্যক্রম থেকে সরে দাঁড়ানোর ঘোষণায় একমাত্র কাউন্সিলর প্রার্থী সোহেল রানা উটপাখি মার্কা বিজয় নিশ্চিত হওয়ার পথে।

Facebook Comments

Check Also

মা ইলিশ রক্ষায় চাঁদপুরে কোস্টগার্ডের ব্যাপক অভিযান অব্যাহত

এইচ.এম নিজাম : মা ইলিশ রক্ষায় চাঁদপুরের কোস্টগার্ডের ব্যাপক অভিযান অব্যাহত রয়েছে। প্রতিনিয়ত রাত দিন অব্যাহত …

vv