ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ৫ই জানুয়ারির কলঙ্কিত নির্বাচনের লজ্জা ঢাকতে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাঁধা দিচ্ছে

৫ই জানুয়ারির কলঙ্কিত নির্বাচনের লজ্জা ঢাকতে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাঁধা দিচ্ছে

সাইদ হোসেন অপু : ‘৫ই জানুয়ারী গণতন্ত্র হত্যা দিবস’ উপলক্ষ্যে চাঁদপুর জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৫ জানুয়ারী শুক্রবার বেলা ১১টায় শহরের ট্রাকঘাট থেকে জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী অংশগ্রহণে বিক্ষোভ মিছিল বের হয়। বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শফিকুর রহমান ভূইয়ার নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি জেলা বিএনপির কার্যালয়ের সামনে যেতে চাইলে নতুন বাজার চত্ত্বর এলাকায় পুলিশের বাধাঁর মুখে পরে। পরে সেখানেই সংক্ষিপ্ত আলোচনায় অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী গোলাম মোস্তফার সভাপতিত্বে ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে শফিকুর রহমান ভূঁইয়া বলেন, আওয়ামী লীগ সরকার ২০১৪ সালের ৫ই জানুয়ারি একটি বিতর্কিত, কলঙ্কিত ও পাতানো নির্বাচনকে পূনরায় ক্ষমতা দখল করেছে। সেদিনের ভোটারবিহীন বিতর্কিত এ নির্বাচনকে বাংলাদেশের জনগণ কলঙ্কিত নির্বাচন হিসেবে আখ্যায়িত করেছে। আর এজন্য বিএনপি এই দিনটিকে গণতন্ত্র হত্যা দিবস হিসেবে পালন করছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার এ দেশের গণতন্ত্র গলা টিপে হত্যা করেছে। তারা মানুষের ভোটে ও কথা বলার অধিকার কেরে নিয়েছে। এখন তারা সেই ৫ই জানুয়ারির কলঙ্কিত নির্বাচনের অপবাদ ঢাকতে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে বাঁধা দিচ্ছে। তারা যতই ষড়যন্ত্র করুক না কোনো এদেশের জনগণ বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্রকে মুক্ত করবেই। এজন্য খালেদা জিয়ার হাতকে শক্তিশালি করতে বিএনপি প্রতিটা নেতার্কমীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামীতে সকল ভিবেদ ভুলে আন্দোলন সংগ্রাহে রাজপথে থাকতে হবে।

এসময় জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

মতলব উত্তরে যুবলীগের গাছ বিতরণ

মনিরুল ইসলাম মনির : বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের  নির্দেশনায় মতলব উত্তর উপজেলা …

vv