ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / ৪ দিনের সফরে ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী মতলব উত্তরে

৪ দিনের সফরে ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী মতলব উত্তরে

মনিরুল ইসলাম মনির : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি ৪ দিনের সফরে মতলব উত্তরে আসছেন।

১৭ জানুয়ারী বুধবার দুপুর সাড়ে ১২টা টায় তিনি ঢাকা থেকে সড়ক পথে মতলব উত্তর উপজেলার মোহনপুর নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়ে বিকেল ৪টায় মোহনপুরস্থ নিজ বাড়িতে উপস্থিত ও রাত্রিযাপন করবেন।

১৮ জানুয়ারী বৃহস্পতিবার বিকেল ২টা ৩০ মিনিট মতলব দক্ষিণ উপজেলার বহরি আড়ং বাজার-এ আ’লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিিিথ হিসেবে যোগাদান করবেন।

জনসভা শেষে সন্ধ্যায় তিনি মতলব উত্তর উপজেলার মোহনপুর নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়ে মোহনপুরস্থ নিজ বাড়িতে উপস্থিত ও রাত্রিযাপন করবেন।

১৯ জানুয়ারী শুক্রবার সকাল ১১টায় মতলব উত্তর উপজেলার মোহনপুর তার নিজ বাসভন মিলনায়তনে আ’লীগ দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন।

২০ জানুয়ারী শনিবার সকাল ১১টায় মতলব উত্তর উপজেলার ছেংগারচর ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণ, নবীন বরণ ও আইসিটি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে প্রধান অতিথি হিসেবে যোগদান। ওই দিন রাত সাড়ে ৮টায় সড়ক পথে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন। রাত ১১টা ৩০ মিনিটে তিনি ঢাকায় উপস্থিত হবেন।

মঙ্গলবার মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ হোসেন (যুগ্ম সচিব)-এর স্বাক্ষরিত পত্রের মাধ্যমে মন্ত্রীর সিনিয়র তত্য অফিসার মোহাম্মদ ওমর ফারুক দেওয়ানের পাঠানো ই-মেইলে পাঠানো মন্ত্রীর এ সফরসূচি জানা গেছে।

Facebook Comments

Check Also

মেঘনার অস্বাভাবিক জোয়ারের পানিতে তলিয়ে যাচ্ছে হাইমচরের বসতঘর

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : মেঘনা তীরবর্তী অঞ্চল চাঁদপুরের অন্যতম উপজেলা হাইমচর। প্রতি বছরই …

vv