ব্রেকিং নিউজঃ
Home / স্বাস্থ্য / ২৫ শে ডিসেম্বর রামচন্দ্রপুর বাজারে বিনামূল্যে অর্থোপেডিক্স ও ট্রমা ক্যাম্প

২৫ শে ডিসেম্বর রামচন্দ্রপুর বাজারে বিনামূল্যে অর্থোপেডিক্স ও ট্রমা ক্যাম্প

প্রিয় চাঁদপুর : প্রতি বছরের মতো আগামি ২৫ শে ডিসেম্বর (বুধবার) হাজীগঞ্জের রামচন্দ্রপুর বাজারে বিনামূল্যে অর্থোপেডিক্স ও ট্রমা ক্যাম্প অনুষ্ঠিত হবে। মহান বিজয় দিবস উপলক্ষ্যে এবং জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় দরিদ্র, অসহায় ও দুস্থ রোগিদের বিনামূল্যে এই চিকিৎসা সেবা প্রদান করা হবে।

ক্যাম্পে চিকিৎসা সেবা দিবেন, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটপোর্ড হাসপাতালের অর্থোপেডিক্স বিশেষজ্ঞ এবং হাজীগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান, মরহুম বীর মুক্তিযোদ্ধা তাফাজ্জল হায়দার নসু চৌধুরীর সুযোগ্য সন্তান, ডা. তানভির হায়দার চৌধুরী।

ক্যাম্প পরিচালনায় সার্বিক সহযোগিতা করবে, হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ একুশে হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণষ্টিক সেন্টার।

উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের রামচন্দ্রপুর বাজারস্থ রামচন্দ্রপুর ভুইয়া একাডেমিতে ২৫ শে ডিসেম্বর (বুধবার) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ অর্থোপেডিক্স ও ট্রমা ক্যাম্পে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হবে। যারা চিকিৎসা সেবা নিতে আগ্রহী, তারা এই নম্বরে (০১৮৫৯-৭৪৪৩৩৫) সিরিয়াল দিন অথবা ২৫ শে ডিসেম্বর (বুধবার) রামচন্দ্রপুর ভুইয়া একাডেমিতে সকাল ৯টায় উপস্থিত থাকবেন।

ক্যাম্পে হাড়জোড়া, হাড়ভাঙ্গা, জয়েন্ট পেইন, বাতব্যথা, বিকলাঙ্গ রোগ, জন্মগত হাত-পা বাঁকাসহ অর্থোপেডিক্স ও ট্রমা সংকান্ত সকল রোগিদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হবে।

এ ছাড়াও যে সমস্ত রোগি টাকার অভাবে হাড়ভাঙ্গা অপারেশন করতে পারেন নাই এবং কবিরাজের কাছে গিয়ে হাত-পা নষ্ট করেছেন, তাদেরকে স্বল্প খরচে অথবা বিনামূল্যে অপারেশন করার ব্যবস্থা করা হবে।

Facebook Comments

Check Also

চাকরি ফিরে পাওয়ার দাবীতে কচুয়া পরিবার পরিকল্পনা পরিদর্শক জিয়ার সংবাদ সম্মেলন

আবু সাঈদ, কচুয়া : চাঁদপুরের কচুয়ার ২নং পাথৈর ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক জিয়া উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে …

vv