ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / ২৪ কেজি গাঁজা ৯৮ বোতল ফেন্সিডিলসহ চাঁদপুরের ১ জনসহ আটক ২

২৪ কেজি গাঁজা ৯৮ বোতল ফেন্সিডিলসহ চাঁদপুরের ১ জনসহ আটক ২

র‌্যাব-১১ এর সিপিসি-২ কুমিল্লার সদর দক্ষিণ হতে কাভার্ডভ্যানে করে মাদকদ্রব্য পরিবহনকালে ২৪ কেজি গাঁজা, ৯৮ বোতল ফেন্সিডিলসহ ২ বোতল বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত মাদক কারবারি চাঁদপুর জেলার সদর থানার বাখরপুর গ্রামের মৃত আব্দুল মান্নান এর ছেলে মোঃ সেলিম ঢালী (৩৮), নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার কুতুবপুর গ্রামের মৃত নুরুন্নবীর ছেলে মোঃ সাইফুল ইসলাম বাবুল (৩৮)।

মেজর তালুকদার নাজমুছ সাকিব স্বাক্ষরিত ৩০ সেপ্টেম্বর বুধবার বিকেলে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যার সিপিসি-২ এর একটি আভিযানিক দল বুধবার গভীর রাতে জেলার সদর দক্ষিণ থানার কোটবাড়ি বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে কাভার্ড ভ্যানে করে মাদকদ্রব্য পরিবহনকালে দুইজন মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা, ফেন্সিডিল, বিদেশী মদসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ ঘটনায় সদর দক্ষিণ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

-প্রেস বার্তা

Facebook Comments

Check Also

চাঁদপুর পৌর নির্বাচনে আচরণবিধি নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত

বিশেষ প্রতিবেদক : চাঁদপুর জেলা প্রশাসন কর্তৃক পরিচালিত রুটিন মোতাবেক ৭ অক্টোবর বেলা ৪ টার পর …

vv