ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ১ হাজার পরিবারের মুখে হাসি ফোটালেন যুবলীগ নেতা হারুন-অর-রশীদ
চাঁদপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক ও ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হারুন-অর-রশীদ হাওলাদারের উদ্যোগে ১ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

১ হাজার পরিবারের মুখে হাসি ফোটালেন যুবলীগ নেতা হারুন-অর-রশীদ

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদুপুর জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক ও পৌরসভার ১৪ নং ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী মোঃ হারুন- অর -রশীদ হাওলাদারের উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

২৩ শে মে (শনিবার) সকাল ১০ ঘটিকায় চাঁদপুর পৌরসভার ১৪ নং ওর্য়াডে নিজ বাড়িতে নিজস্ব অর্থায়নে ১ হাজার পরিবারের মাঝে তিনি এই খাদ্য সামগ্রী বিতরন করেন।

এ সময় তিনি বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সারা বাংলাদেশের ন্যায় করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য আমরা আজ গৃহবন্দী। স্বাস্থ্যবিধি মেনে ও বাংলাদেশ সরকারের নির্দেশ মোতাবেক ঈদ উদযাপনের জন্য আমি আমার নিজস্ব অর্থায়নে ১৪ নং ওয়ার্ডের কর্মহীন ও অসহায় ১০০০ টি পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান করি।

দেশে চলমান করোনাভাইরাস এর মহামারী প্রতিরোধে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ দেশের মানুষকে সুরক্ষার জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। তাই তিনি বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী চাঁদপুর ৩ আসনের এমপি আলহাজ্ব ডাঃ দীপু মনির সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে সকলের নিকট দোয়া চান।

তিনি আরো বলেন আমরা যার যার ঘরে থেকে এবারের ঈদ উদযাপন করবো। ঈদকে ঘিরে আমরা এদিক সেদিক ঘুরাঘুরি থেকে বিরত থাকব। মাননীয় প্রধানমন্ত্রী দক্ষ নেতৃত্বে আমাদের এই আঁধার অচিরেই কেটে যাবে, ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন স্পেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নয়ন, ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি খোকন খান, সাধারণ সম্পাদক মোজাম্মেল পাটোয়ারী, বগু গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াসিম গাজী, আওয়ামী লীগ নেতা মো: শাহজাহান সাজু, হোসেন শেখ, ফারুক মজুমদার, জাহাঙ্গীর খান, জাহিদুল ইসলাম হাওলাদার, রহমান শেখ, দুলাল মাল যুবলীগ মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ড যুবলীগের সাবেক আহ্বায়ক মোঃ ইউসুফ হাওলাদার, যুবলীগ নেতা সুমন হাওলাদার, ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের নেতা মাসুদ খান, বিল্লাল বেপারী, শহীদ মিজি, ছাত্রলীগের আহ্বায়ক রিয়াদ শেখ যুগ্ন-আহবায়ক মেহেদী প্রমুখ।

Facebook Comments

Check Also

শাহরাস্তি উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন উদযাপন

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে দেশরত্ন জননেএী প্রধানমন্ত্রী শেখ হাসিনার  …

vv