ব্রেকিং নিউজঃ
Home / প্রবাস / ১ ফেব্রুয়ারি থেকে সৌদিতে পাসপোর্ট নবায়ন নিয়ে সংবাদ সম্মেলন

১ ফেব্রুয়ারি থেকে সৌদিতে পাসপোর্ট নবায়ন নিয়ে সংবাদ সম্মেলন

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, সৌদি আরব : রিয়াদে আগামী ১লা ফেব্রুয়ারি ২০২০ থেকে এমআরপি পাসর্পোট নবায়ন করতে দূতাবাসের পরিবর্তে প্রবাসীদের যেতে হবে সৌদি পোষ্ট ও এক্সপেট্রিয়েট ডিজিটাল সেন্টার (ইডিসি) প্রবাসী সেবা কেন্দ্রের  অফিসে ।

বুধবার ২২ জানুয়ারি ২০২০ তারিখে রিয়াদ বাংলাদেশ দূতাবাসের সভা কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে রাষ্ট্রদূত গোলাম মসীহ এই তথ্য জানান । সৌদি আরবের রাষ্ট্রীয় ডাক বিভাগ “সৌদি পোষ্ট” এর চৌত্রিশটি ও রিয়াদে অবস্থিত ইডিসির চারটি শাখার মাধ্যমে প্রবাসীরা সহজে পাসর্পোট নবায়ন সেবা নিতে পারবেন ।

উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও জানান, প্রত্যেক ইডিসিতে সেবা সমূহের সার্ভিস চার্জের তালিকা রাখা আছে প্রবাসীরা তালিকা দেখে সার্ভিস চার্জ জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে পারবেন । এবং এই সংক্রান্ত যেকোন অভিযোগ সরাসরি দূতাবাসে জানাতে পারেন।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন, মিশন উপ-প্রধান ডক্টর মোহাম্মদ নজরুল ইসলাম, হেড চ্যান্সারি ডক্টর ফরিদ উদ্দিন আহমদ, প্রেস উইং সচিব ফখরুল ইসলাম, পাসর্পোট ও ভিসা উইং এর সচিব কাজী নুরুল ইসলাম । সংবাদ সম্মেলনে উপস্হিত ছিলেন রিয়াদে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট  মিডিয়ার প্রতিনিধিরা ।

Facebook Comments

Check Also

সৌদি আরবের দাম্মামে নজরুল হক নামে এক বাংলাদেশির মৃত্যু

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, সৌদি আরব থেকে : সৌদি আরবের দাম্মামে নজরুল হক নামের এক বাংলাদেশির …

vv