ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / ১৬ দিন ধরে অচেতন হাজীগঞ্জের স্বপন, সাহায্যের আবেদন

১৬ দিন ধরে অচেতন হাজীগঞ্জের স্বপন, সাহায্যের আবেদন

স্টাফ রিপোর্টার : সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত স্বজিন আহম্মদে স্বপনের ১৬দিনেও জ্ঞান ফেরেনি। রাজধানীর একটি হাসপাতালের আইসিইউতে সংকটাপন্ন অবস্থায় তিনি চিকিৎসাধীন আছেন তিনি। কিন্তু চিকিৎসা ব্যয়বহুল হওয়ায় অসহায় হয়ে পড়েছে তার পরিবার।

গত ১৩মে এক সড়ক দূর্ঘটনায় স্বপনসহ তার এক বন্ধু গুরুতর আহত হয়। দূর্ঘটনার পরের দিন বন্ধু শাহাদাত মারা যায়। কিন্তু স্বপন বেঁচে থাকলেও তার অবস্থা সংকটাপন্ন। গত ১৬ দিন ধরে অচেতন অবস্থায় পড়ে আছে ধানমন্ডী কিডনী এন্ড জেনারেল হাসপাতালে।

স্বপন হাজীগঞ্জ পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের মো. খোকনের বড় ছেলে। দূর্ঘটনা নিহত বন্ধু শাহাদাতের মোটরসাইকেল যোগে ঢাকা থেকে চাঁদপুরের হাজীগঞ্জে আসার পথে কুমিল্লা জেলার লালমাই নামক স্থানে দূর্ঘনায় শিকার হয় তারা।

জানা গেছে, স্বপন রাজধানীতে ক্ষুদ্র ব্যবসায় জড়িত। করোনাভাইরাসে লকডাউন এবং ঈদকে সামনে রেখে ঢাকা থেকে হাজীগঞ্জ আসার পথে লালমাই নামক স্থানে দূর্ঘনায় পতিত হয় মোটরসাইকেলটি। এতে গুরুতর আহত হয় স্বপনসহ চালক শাহাদাত।

দূর্ঘটনার পরের দিন শাহাদাত মারা গেলেও ভাগ্যক্রমে বেঁচে যায় স্বপন। কিন্তু তার অবস্থা সংকটাপন্ন। জীবনমৃত্যুর সন্ধিক্ষনে আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় আছে সে। গত ১৬ দিনেও তার জ্ঞান ফেরেনি। ইতিমধ্যে তার ব্যয়বহুল চিকিৎসায় নি:স্ব হয়েছে পরিবার।

আর্থিক সংকটে স্বপনের চিকিৎসার ব্যয়ভার বহন করতে পারছে না স্বপনের পরিবার। তাই বন্ধ হওয়ার পথে তার চিকিৎসা। শুধুমাত্র সমাজের বিত্তবান বা হৃদয়বান ব্যক্তিদের সহানুভূতির দৃষ্টিই পারে স্বপনকে বাঁঁচাতে।

গুরুতর আহত স্বপনের ব্যয়বহুল চিকিৎসায় অর্থের যোগান দিতে স্থানীয় সংসদ সদস্যসহ বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন তার পরিবার। সাহায্য পাঠানোর ঠিকানা স্বপনের ছোট ভাই হাসানুজ্জামান রুবেল, বিকাশঃ ০১৯১৮ ৬২১৫১৬ (পার্সোনাল)।

গ্রামের ঠিকানা, গ্রাম: টোরাগড় (দক্ষিণ পাড়া), ৮নং ওয়ার্ড, হাজীগঞ্জ পৌরসভা, পো:+থানা : হাজীগনজ, জেলা : চাঁদপুর।

হাসপাতালের ঠিকানা : ধানমন্ডি জেনারেল এন্ড কিডনী হাসপাতাল লিঃ, বাড়ী-১২, রোড-৭, ধানমন্ডি, ঢাকা।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জের বাকিলায় অভিনব কায়দায় চুরি!

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জের বাকিলা বাজারে অভিনব কায়দায় বিসমিল্লাহ্‌ ভ্যারাটিজ স্টোরের মালামালসহ নগদ অর্থ চুরি …

vv