ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / ১১ নং ওয়ার্ড নবনির্বাচিত কাউন্সিলর বাবু পাটোয়ারীর নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়
নবনির্বাচিত কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটোয়ারীকে ফুলের শুভেচ্ছা জানান ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক সবুজ চৌধুরী।

১১ নং ওয়ার্ড নবনির্বাচিত কাউন্সিলর বাবু পাটোয়ারীর নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পৌরসভার ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগ মনোনীত নব নির্বাচিত কাউন্সিলর ও সাবেক ছাত্রনেতা ইকবাল হোসেন বাবু পাটোয়ারী নির্বাচন পরবর্তী সময়ে শুভেচ্ছা বিনিময় করেছেন। সোমবার বিকাল ৫ টায় আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ ও সাধারণ জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময় কালে নবনির্বাচিত কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটোয়ারী বলেন চাঁদপুর পৌরসভার ১১নং ওয়ার্ডের ভােটাররা তাদের মূল্যবান ভােট দিয়ে আমার পাঞ্জাবি প্রতীকে আমাকে জয়যুক্ত করায় আল্লাহ রাব্বুল আলামিনের প্রতি আমি শােকরিয়া আদায় করছি। সম্মানিত ভােটারদের আমি গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

আপনারা আমার ওপর যে আস্থা ও বিশ্বাস স্থাপন করেছেন, আমি আমার সততা, আন্তরিকতা, নিষ্ঠা, মেধা, দক্ষতা ও আমার নিরলস শ্রম দিয়ে আপনাদের সে আস্থা ও বিশ্বাসের পূর্ণ মর্যাদা রক্ষা করতে প্রতিশ্রুতিবদ্ধ। আপনাদের নির্বাচিত পৌর কাউন্সিলর হিসেবে আমাকে আপনাদের সেবা করার সুযােগ দিয়েছেন, আমাকে সম্মানিত করেছেন, আপনাদের দেয়া এ দায়িত্ব আমি যথাযথভাবে পালনে আমার অঙ্গীকার পুনর্ব্যক্ত করছি।

নবনির্বাচিত কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটোয়ারী নির্বাচন পরবর্তী এলাকায় শুভেচ্ছা বিনিময় করেন।

আমি আপনাদের দোয়া, শুভ কামনা ও সহযােগিতা প্রত্যাশা করি। পৌরবাসী হিসেবে আপনাদের সকল সেবা প্রাপ্তি নিশ্চিত করতে আমি আপনাদের সাথে নিয়ে কাজ করবাে। আমার দল বাংলাদেশ আওয়ামী লীগ, জেলা আওয়ামী লীগের মনােনয়ন বাের্ডের সকলকে কৃতজ্ঞতা জানাই আমাকে ১১নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হিসেবে এই ওয়ার্ডের সকলের সেবা করার সুযােগ প্রদানের জন্যে। সাথে সাথে আমি আমাদের চাঁদপুর ও হাইমচরের উন্নয়নের রূপকার, মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি আপার প্রতিও আমার কৃতজ্ঞতা জানাই।

এছাড়াও ১১নং ওয়ার্ডে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতা-কর্মীদের আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ ভূঁইয়াসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv