ব্রেকিং নিউজঃ
Home / টকশো / ১০ অক্টোবর উন্নয়নের প্রতীক নৌকা মার্কা কে বিজয়ী করুন : অ্যাডঃ মজিবুর রহমান ভুইয়া

১০ অক্টোবর উন্নয়নের প্রতীক নৌকা মার্কা কে বিজয়ী করুন : অ্যাডঃ মজিবুর রহমান ভুইয়া

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক,৯০-এ স্বৈরাচার বিরোধী সর্বদলীয় ছাত্র ঐক্যের সদস্য সচিব, আইনজীবি সমিতির নিবাচিত সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের দু’ বারের সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মোঃ মজিবুর রহমান ভুইয়া চাঁদপুর পৌরবাসীর উদ্দেশে বিনয়ের সাথে অনুরোধ জানিয়ে বলেন, প্রিয় চাঁদপুর পৌরবাসী, আপনারা জানেন, চাঁদপুর পৌরসভার নিবাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনীত প্রাথী অ্যাডঃ মোঃ জিল­ুর রহমান জুয়েল নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

একই রাজনৈতিক দলের একজন কর্মী নাগরিক হিসেবে বিনয়ের সাথে অনুরোধ জানাই এই সাবেক মেধাবী ছাএনেতা, অত্যান্ত বিনয়ী, যোগ্যতা মেধা ও দক্ষতা সম্পূর্ণ ব্যক্তিত্ব অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল কে মেয়র পদে নৌকা প্রতীক কে ভোট দিয়ে নিবাচিত করবেন।

ফলে দেশরত্ন ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বদান্যতায় গত এক যুগে চাঁদপুরে যে উন্নয়ন হয়েছে তা শতবছরেও হয়নি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা ও ডাঃ দীপু মনির প্রচেষ্টায় চাঁদপুরবাসীর শত বছরের কান্না চাঁদপুর-হাইমচরের নদী ভাঙন রোধ, মেডিক্যাল কলেজ, মেরিন একাডেমি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং মৎস্য ডিপ্লোমা ইন্সটিটিউট সহ অসংখ্য উন্নয়ন আজ দৃশ্যমান এবং চলমান।

তিনি বলেন, আপনাদের প্রতি আস্থা রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৌর নিবাচনে নিজ হাতে নৌকা প্রতীকের মনোনয়ন পত্র তুলে দিয়েছেন। তিনি বুঝতে পেরেছেন আপনাদের পৌরবাসীর নেতৃত্ব দেওয়ার মতো অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল। ইতিমধ্যে নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল তার যোগ্যতা, দক্ষতা ও অভিজ্ঞতার প্রমান দিয়েছেন। বৈশ্বিক করোনা মানবতা যেখানে হাহাকার, সেখানে পৌরবাসীর কল্যাণে কিউআরসি নামক সংগঠনের মাধ্যমে সারা দেশের মধ্যে প্রশংসনীয় কাজ করেন। তিনি তার পরিবারের কথা ভুলে গিয়ে আপনাদের কল্যাণে দিবারাত্রি কাজ করেছেন। পৌর নাগরিকদের চরম দুঃসময়ে খাদ্য সহায়তায় চিকিৎসক ও চিকিৎসা সামগ্রী যোগাযোগের জন্য পরিবহন সহ আপনাদের পাশে দাড়িয়েছেন।

প্রিয় পৌরবাসী,
দেশের প্রাচীনতম এবং প্রথম শ্রেণীর পৌরসভার গুরুত্ব ও মর্যাদা অনস্বীকার্য। দেশের শীর্ষস্থানীয় পৌরসভায় উন্নীতকরণ ঐতিহ্য নান্দনিক পযটন নিভর সমৃদ্ধ ব্যবসায়ী নগর নাগরিক মর্যদা ও সেবা প্রদানে মতাদর্শের উদ্দে গিয়ে ঐক্যবদ্ধভাবে আগামীকাল ১০ অক্টোবর চাঁদপুর পৌরসভার আগামী ৫ বছরের মেয়র পদে স্বাধীনতার প্রতিক, উন্নয়নের প্রতিক ও বিজয়ের প্রতিক নৌকা মার্কায় আপনি ও আপনার পরিবারের সদস্যরা ভোট দিয়ে বিজয়ী করার আবেদন করছি।

একই সাথে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, তাঁতী লীগ, যুব মহিলা যুবলীগসহ দলের প্রতিটি অঙ্গ-সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা-কর্মী-সমর্থকদের ঐক্যবদ্ধভাবে সৌহার্দ্য পূর্ণ পরিবেশ বজায় রেখে নৌকার বিজয় করে ঘরে ফেরার করার আহ্বান জানাই। মনে রাখতে হবে নৌকা মানে উন্নয়ন, নৌকা মানে শান্তি, নৌকা মানে সমৃদ্ধি।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় হবে নৌকার। বিজয় হবে চাঁদপুর পৌরবাসির।

Facebook Comments

Check Also

চাঁদপুর পৌর ১১নং ওয়ার্ডে আশার আলো পাঞ্জাবী প্রতীকের ইকবাল

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌর ১১ নং ওয়ার্ডবাসীর কাছে কাউন্সিলর পদপ্রার্থী মো. ইকবাল হোসেন …

vv