ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / হয়রানিমুক্ত সেবা নিশ্চিত করতে কর্মকর্তাকে নজর দিতে হবে : এমএ কুদ্দুস
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা মাসিক আইন-শৃঙ্খলা ও সমন্বয় সভায় বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

হয়রানিমুক্ত সেবা নিশ্চিত করতে কর্মকর্তাকে নজর দিতে হবে : এমএ কুদ্দুস

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সোমবার বিকেলে (২০ জানুয়ারী ) উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মাসিক আইন-শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার এ.এম. জহিরুল হায়াতের সভাপতিত্বে আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

সভায় বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. ফারুক হোসেন, থানার ওসি (তদন্ত) শাহজাহান কামাল, বাগান বাড়ি ইউপি চেয়ারম্যান মো. নান্নু মিয়া, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, গজরা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. হানিফ দর্জি, ষাটনল ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম’সহ উপজেলার বিভাগীয় কর্মকর্তাগণ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস বলেন, সামনেই ঝাটকা নিধন অভিযান আসছে। ঝাটকা মা ইলিশ রক্ষায় সকলকে আন্তরিক হতে হবে। বিশেষ করে উপজেলা প্রশাসন ও পুলিশ ভাইদের আরো আন্তরিক হতে হবে।

বক্তব্যে এমএ কুদ্দুস বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার জনবান্ধব সরকার। আওয়ামীলীগ সরকার জনগণের সেবা করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। সেই লক্ষ্যে আমার আপনার সকলকেই কাজ করতে হবে। সরকারের যে লক্ষ্য ডিজিটাল বাংলাদেশ গঠন, তা বাস্তবায়নে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। তিনি আরও বলেন, মতলব উত্তর উপজেলার প্রতিটি নাগরিক যাতে হয়রানি মুক্ত সেবা পায় সেদিকে সকল কর্মকর্তাকে নজর দিতে হবে। তাহলেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সোনার বাংলা গড়া, তা বাস্তবায়ন হবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। এলাকার উন্নয়নমূলক কাজে প্রশাসন, জনপ্রতিনিধি ও জনগণ সম্পৃক্ত থাকবে। তিনি আরও বলেন, সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে এ উপজেলা থেকে মাদককে রুখতে কোনো সমস্যাই না।

পুলিশ প্রশাসনের পাশাপাশি সমাজের সকল শ্রেণী-পেশার মানুষদেরও এ ব্যাপারে আরো আন্তরিক হতে হবে। যৌতুক, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধে সচেতনতামূলক সভার মাধ্যমে তা প্রতিরোধের ব্যবস্থা করা যেতে পারে।

Facebook Comments

Check Also

শিক্ষার মানোন্নয়ন ও প্রসার ঘটাতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে সরকার : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার লবাইরকান্দি আল-আমিন আলিম মাদ্রাসার চারতলা ভবনের ভীত ভিত্তিপ্রস্তর স্থাপন …

vv