ব্রেকিং নিউজঃ
Home / মতামত / হিংসা বিদ্বেষ ভুলে ১০ তারিখে পৌরসভা নির্বাচনে নৌকায় দেই পাল তুলে : বোরহান

হিংসা বিদ্বেষ ভুলে ১০ তারিখে পৌরসভা নির্বাচনে নৌকায় দেই পাল তুলে : বোরহান

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক, চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি, সিটি নিয়ন গ্রুপ্রের ব্যবস্থাপনা কমিটির পরিচালক চাঁদপুর ৩(সদর-হাইমচর) আসনের জনপ্রিয় ব্যাক্তিত্ব আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান চাঁদপুর পৌরবাসীর উদ্দেশ্যে বলেছেন, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর থেকে চাঁদপুর পৌরবাসীসহ জেলাবাসীকে একের পর এক বৃহৎ উন্নয়ন উপহার দিয়েছেন এবং এখনো দিচ্ছেন। বিশেষ করে চাঁদপুর পৌর এলাকায় জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় প্রচেস্টায় সর্বাধিক উন্নয়ন হয়েছে। আরো বহু যুগান্তকারী উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের অপেক্ষমান।আসুন আমরা সবাই হিংসা বিদ্বেষ ভূলে ১০ তারিখে পৌরসভার নির্বাচনে নৌকায় দেই পাল তুলে ।

আসুন আমরা আবারো মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অারেকবার  নৌকার বিজয় উপহার দেই। আগামী ১০ অক্টোবর অনুষ্ঠেয় চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী এডভোকেট জিল্লুর রহমান জুয়েলকে নৌকা মাকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি।

আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বুধবার গনমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এসব কথা বলেন।

তিনি আরো বলেন আপনাদের সাথে পথ চলতে গিয়ে আপনাদের যে আদর, স্নেহ,মায়া-মমতা, শ্রদ্ধা, সম্মান, অকুন্ঠ সমর্থনও ভালবাসা পেয়েছি তা আমার জীবনের অন্যতম শ্রেষ্ট প্রাপ্তী যা ভোলার মত নয়।

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) প্রতিটি মানুষ তাদের হৃদয়ের গভীরে আমাকে যে স্থান দিয়েছেন তার জন্যআমি কৃতজ্ঞ ও সৌভাগ্যবান । আপনাদের এইঅকৃতিম ভালবাসা ও আকুন্ঠ সমর্থনই আমাকে শিখিয়েছে— চাঁদপুর আমার মা , চাঁদপুর আমারগর্ব, চাঁদপুর আমার অহংকার, চাঁদপুরের সাথে করবোনা বেইমানী এই ছিল আমার দৃঢ় অঙ্গীকার।

বিবৃতিতে তিনি আরো বলেন করোনা কালীন সময়ে তিনি করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে তিনি চাঁদপুর আসতে না পারলেও তার মৎস্যজীবি লীগের নেতাকর্মী ও সমর্থকরা পৌরসভার নির্রবাচনের তফসিল ঘোষনার পর থেকে বিভিন্ন ওয়ার্ডে নৌকায় ভোট চেয়ে প্রচার প্রচারনা করে গেছেন।

Facebook Comments

Check Also

স্মৃতিতে শিক্ষক কবির মজুমদার

রোটারিয়ান মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় :  যখন পড়বেনা মোর পায়ের চিহ্ন এই বাটে আমি বাইবোনা,আমি …

vv