ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হারুন বয়াতীর ছেলে চাঁদপুরের কুখ্যাত ছিনতাইকারী শাওন আটক
চাঁদপুরের কুখ্যাত ছিনতাইকারী ফয়সাল রশীদ শাওন (২৬) চাঁদপুর মডেল থানা পুলিশের হাতে আটক।

হারুন বয়াতীর ছেলে চাঁদপুরের কুখ্যাত ছিনতাইকারী শাওন আটক

প্রিয় চাঁদপুর রিপোর্ট : চাঁদপুর শহরের রসুইঘর চাইনিজ এন্ড পার্টি সেন্টারের পানিা পাম্পের মোটর চুরির মামলায় ফয়সাল রশীদ শাওন (২৬) কে আটক করেছে মডেল থানা পুলিশ। আটক শাওন চাঁদপুর শহরের পরিচিত মুখ চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠনের মহাসচিব হারুন আল রশিদ ওরফে বয়াতী হারুনের ছেলে। সে শহরের পুরান আদালত পাড়ার বাসিন্দা।

শুক্রবার রাত ১২টায় শহরের মাদ্রাসা রোড লঞ্চঘাট থেকে তাকে আটক করেন চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক মোঃ আওলাদ হোসেন। শনিবার দুপুরে তাকে আদালতে সোর্পদ করা হলে জেল হাজতে প্রেরণ করা হয়।

জানাযায়, বেশ কিছুদিন আগে রসুইঘর রেষ্টুরেন্টের পানির পাম্পের মোটর চুরি হলে মালিক কর্তৃপক্ষ বিষয়টি চাঁদপুর মডেল থানায় অভিযোগ করে। এ ঘটনায় সাজু ও আলী নামে ২ যুবককে পুলিশ ইতিপূর্বে আটক করে। গত ১৮ এপ্রিল রসুইঘর এর মালিক জসিম উদ্দিন শাহিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা নং ৩৫। তারই প্রেক্ষিতে মামলার এজাহারভুক্ত আসামী ফয়সাল রশিদ শাওনকে পুলিশ শনিবার আটক করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আওলাদ হোসেন জানান, রসুইঘরের পানির পাম্প চুরির মামলার এজাহারভুক্ত আসামী হওয়ায় লঞ্চঘাট এলাকা থেকে সঙ্গীয়ফোর্সসহ শাওনকে আটক করা হয়েছে। চাঁদপুর মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ ওয়ালী উল্ল্যাহ অলি জানান, রসুইঘরের পানির পাম্প মেশিন চুরির মামলার আসামী হিসেবে লঞ্চঘাট এলাকা থেকে শাওনকে আটক করা হয়েছে। তাকে আদালতে প্রেরন করা হবে। আদালত আইনগত ব্যবস্থা নেবেন।

জানাযায় চাঁদপুর শহরের রেলওয়ে কোটস্টেশন, ছায়াবাণী মোড়, চাঁদপুর সরকারি হাসপাতালসহ শহরের বিভিন্নস্থানে আটককৃত শাওন চুরি, ছিনতাই, মাদক বিক্রি, সেবনসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছে। তার পিতা হারুন আল রশিদ সংস্কৃতি কর্মকান্ডের সাথে জড়িত থাকায় এবং শহরের পরিচিত হওয়ায় অনেকেই তার ছেলের এমন অন্যায় অপরাধ মুখবুজে সহ্য করেছেন। অনেকেই মনে প্রানে চেয়েছিলেন এমন মাদকাসক্ত ছিনতাইকারীকে পুলিশ আটক করুক। তার আটকের খবর শহরে ছড়িয়ে পড়লে অনেকের মাঝে স্বস্তি নেমে আসে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে মা ইলিশ রক্ষায় পদ্মা-মেঘনায় যৌথ অভিযান

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরের পদ্মা ও মেঘনা নদীতে প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর …

vv