ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / হামলা ও প্রাণনাশের অভিযোগে চাঁদপুর কল্যাণপুর ইউনিয়ন আ’লীগের প্রতিবাদ সভা

হামলা ও প্রাণনাশের অভিযোগে চাঁদপুর কল্যাণপুর ইউনিয়ন আ’লীগের প্রতিবাদ সভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলা ৩ নং কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রনি পাটোয়ারী ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দদের উপর হামলা এবং প্রাণনাশের হুমকির অভিযোগে প্রতিবাদ সভা করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ের মাঠে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রনি পাটোয়ারী।

এসময় তিনি তার বক্তব্যে বলেন, আমাদের দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ৩ নং কল্যাণপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন বরাদ্দ দিয়েছিল।

আমি নৌকা মার্কায় নির্বাচন করে বিপুল ভোটে জয়ী হয়ে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করেছি।
এছাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে কাউন্সিলরদের ভোটে বিজয়ী হয়ে আওয়ামী লীগকে আরো সুসংগঠিত করার চেষ্টা করেছি। দলের প্রতিটি নেতা-কর্মীর পাশে থেকে সেবা দিয়েছি।

বর্তমানে আমি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি।
কল্যাণপুর ইউনিয়নের নয়টি ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠনের পরে সাংবাদিকদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়।

হঠাৎ করে ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মহাসিন পলোয়ান,সাধারণ সম্পাদক জিএম শফু, সহ-সভাপতি কামাল প্রধানিয়া, সুমন হাওলাদার সহ তাদের লোকজন বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে।

আগামী ত্রিবার্ষিক সম্মেলন কে বানচাল করার উদ্দেশ্যে তারা মোটরসাইকেলযোগে এলাকায় মহড়া দিয়ে ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দদের উপর হামলা করবে বলে ও প্রাণনাশের হুমকি দেয়।

চাঁদপুরের ৩ আসনের এমপি শিক্ষা মন্ত্রী আলহাজ্ব ড.দীপু মনি,জেলা ও সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দদেরদৃষ্টি আকর্ষণ করছি যারা দলীয় নেতাকর্মীদের এলাকা থেকে চলে যাওয়ার জন্য বলছে ও প্রাণনাশের হুমকি দিচ্ছে তাদের যেন আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হয়।

দলের মধ্যে কিছু দুষ্কৃতিকারী ইউনিয়ন আওয়ামী লীগের দুর্নাম পূর্ণ করার জন্য ও মিথ্যা অপবাদ দিয়ে আমাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে।

ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন করার পর থেকেই তারা আরো ক্ষিপ্ত হয়ে এভাবে হুমকি-ধমকি দিয়ে আসছে।
আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির কামনা করছি।

প্রতিবাদ সভায় এছাড়া উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক প্রধানিয়া, যুগ্মসাধারণ সম্পাদক মিজানুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক এম এম কামাল, ইউনিয়ন যুবলীগের সদস্য আলমগীর খান, ১নং ওয়ার্ড সভাপতি ইলিয়াছ চৌধুরী, সাধারন সম্পাদক দ্বীন ইসলাম বাবলু, ২নং ওয়ার্ড সভাপতি মোঃ জামাল গাজী, সাধারন সম্পাদক মোস্তফা মিজি, ৩ নং ওয়ার্ড সভাপতি তোফায়েল খান, সাধারন সম্পাদক ইব্রাহিম গাজী, ৪ নং ওয়ার্ড সভাপতি ইলিয়াছ গাজী, সাধারন সম্পাদক স্বপন, ৫ নং ওয়ার্ড সভাপতি কাবিল হোসেন ভূইয়া, সাধারন সম্পাদক মনজিল মুন্সি, ৬ নং ওয়ার্ড সভাপতি মোঃ কাদির প্রধানিয়া, সাধারন সম্পাদক সেকান্দর বকাউল, ৭ নং ওয়ার্ড সভাপতি মমিনুল ইসলাম বেপারী, সাধারন সম্পাদক মোঃ ইসহাক খান, ৮ নং ওয়ার্ড সভাপতি মোঃ লিটন সরকার, সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন হাওলাদার, ৯নং ওয়ার্ড সভাপতি মোঃ আলম খান, সাধারন সম্পাদক মোঃ বাকি উল্লাহ তালুকদার।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জ পৌর আ.লীগ সভাপতির ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি ও বিআরডিবি ফরিদগঞ্জের চেয়ারম্যান মোতাহার হোসেন …

vv