ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / হাপানীয়াতে মাদক সেবনে বাঁধা দেওয়ার ব্যবাসায়ীর উপর হামলা

হাপানীয়াতে মাদক সেবনে বাঁধা দেওয়ার ব্যবাসায়ীর উপর হামলা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নের হাপানা গ্রামে মাদক সেবনে বাঁধা দেওয়ার ব্যবাসায়ীর উপর করা হয়েছে।

১৭ মে হাপানাীয়া ব্যবাসায়ী আঃ রহিম পাটওয়ারীর উপর হামলা করেন হাপানাীয়া ওয়ার্ড সদস্য লোকমান মুন্সির ছেলে ফারুক মুন্সি। মাদক সেবনে বাঁধা দেওয়ায় ব্যবাসায়ীর উপর হামলার ঘটনায় এলাকার সর্বমহলে ব্যাপক নিন্দা ও আলোচনার ঝড় উঠেছে। এ ঘটনায় আঃ রহিম পাটওয়ারী বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, হাপানাীয়া মৃত সালামত পাটওয়ারীর নাতীন জামাই সুফিয়ান গাজীকে সাথে নিয়ে প্রবাসী ফারুক মুন্স তার সঙ্গে কয়েকজন নিয়ে প্রতিনিয়ত মাদক সেবক করে। বিষয়টি আঃ রহিম পাটওয়ারী বোন রহিমকে জালালে রহিম পাটওয়ারী ফারুক মুন্সিকে তার ভাগ্নি জামাই সাফিয়ানের সাথে না চলার জন্য অনুরোধ করে। এ নিয়ে ২নং ওয়ার্ড ইউপি সদস্য লোকমান মুন্সির ছেলে ফারুক মুন্সির গত ১৭মে হাপানাীয়া রুশদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংলগ্ন রহিম পাটওয়ারীর দোকানের সামনে বাকবির্তক শুরু হয়। এক পর্যায়ে ফারুক মুন্সি উত্তেজিত হয়ে রহিমের উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা করেন।

রহিম পাটওয়ারী ডাক চিতৎকার দিলে স্থানীয়রা ছুটে এসে ঘটনাটি থামানোর চেষ্টা করে। কিন্তু ফারুক মুন্সি উত্তেজিত হয়ে কয়েকবার রহিম পাটওয়ারীর উপর হামলা করে। মেম্বারের ছেলে বাবার খুঁটিরজোরে ক্ষমতার অপব্যবহার করে রহিমের উপর হামলা করে।

এ ঘটনায় রহিম পাটওয়ারী থানায় জিডি করলে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় হাপানাীয়া এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের দূরঘটনার আশংকা করছে এলাকাবাসী।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv