ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / হানারচর ইউনিয়নে সম্বাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হাবু ছৈয়ালের মতবিনিময় সভা

হানারচর ইউনিয়নে সম্বাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হাবু ছৈয়ালের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১৩ নং হানারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মোঃ হাবিবুর রহমান ( হাবু) ছৈয়ালের উদোগ্যে, এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ জানুয়ারী মঙ্গলবার বিকাল ৫টায় হরিণা চৌরাস্তায় স্হানীয় আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত মত বিনিময়ে সভায় হাবু ছৈয়াল তার বক্তব্যে বলেন, আমি আমার রাজনৈতিক কর্মকান্ডে অতিতে ও বর্তমানে আপনাদের সাথে থেকে দলীয় কাজ যথাযত পালন করে আসছি।

আমার রাজনৈতিক কর্ম দক্ষতায়, দলের উপরস্থ নেতৃবৃন্দের নির্দেশ মোতাবেক ও মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপির সিদ্ধান্তে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, যদি আমাকে আগামী সম্বাব্য ইউপি নির্বাচনে নৌকা প্রতিকে মনোনীত করে, তাহলে আমি একজন সম্বাব্য ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে, আগামী ইউপি নির্বাচনে ১৩ নং হানারচর ইউনিয়ন বাসীকে সাথে নিয়ে আপনাদের আন্তরিক সহযোগিতায় নৌকার বিজয় সুনিশ্চিত করে, ১৩ নং হানারচর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে উন্নত করে এলাকাবাসীর জন্য কাজ করে যাবো।

তিনি তার বক্তব্যে আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছে। এই উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে আমাদের এমপি, শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি চাঁদপুর সদর ও হাইমচর নির্বাচনী এলাকার জনসাধারণের আর্থসামাজিক ব্যাপক উন্নয়ন করেছেন।

আমি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হইলে, শিক্ষামন্ত্রী মহদ্বয়ের সহযোগিতায় এলাকার অধিকার বন্চিত মানুষের সেবা করে যাবো। এবং এালাকার অসম্পূর্ণ কাজগুলে সম্পন্ন করবো। পাশাপাশি হতদরিদ্র পরিবারের মাঝে তাদের সার্বিক উন্নয়ন ও কল্যানে আত্মনিবেদিত হয়ে আমার সাধ্য, সামর্থ্য অনুযায়ী যথাযথ ভাবে জনকল্যাণমুখী অর্থনৈতিক উন্নয়ন সাধন করে, ১৩ নং হানারচর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রুপান্তর করবো।

মতবিনিময় সভায় হানারচর ইউনিয়ন এর প্রতিটি ওয়ার্ডের আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ এলাকার ভোটাররা উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে আইসোলেশনে ১ জনের মৃত্যু, করোনা উপসর্গ আরো ৬জনের

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় করোনায় আক্রান্ত এক …

Shares
vv