ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জ ৯নং ওয়ার্ডে উটপাখি মার্কার প্রার্থীর উঠান বৈঠক

হাজীগঞ্জ ৯নং ওয়ার্ডে উটপাখি মার্কার প্রার্থীর উঠান বৈঠক

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আজাদ হোসেন মজুমদারের উটপাখি মার্কার পক্ষে দাস পাড়ায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

১৬ জানুয়ারী, শনিবার রাত ৮টায় আলীগঞ্জ দাস পাড়ায় এই উঠোন বৈঠকের আয়োজন করে ভোটার ও সমর্থকরা। উঠান বৈঠকে দলীয় নেতাকর্মী-সমর্থক ছাড়াও দল-মত নির্বিশেষে এলাকার নারী-পুরুষ ভোটারা স্বতঃফুতভাবে অংশগ্রহণ করেন। এসময় ভোটাররা ৯নং ওয়ার্ডের উন্নয়নের ধারাবাহিতা অব্যহত রাখতে আগামী ৩০ জানুয়ারী সাবেক সফল কাউন্সিলর মো. আজাদ হোসেন মজুমদারকে উটপাখি মার্কায় ভোট দেয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।

ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. আজাদ হোসেন মজুমদার উঠোন বৈঠকে বলেন, হাজীগঞ্জ পৌরসভার অত্যন্ত গুরুত্বপূর্ণ ওয়ার্ড ৯নং ওয়ার্ড। এই ওয়ার্ডে রয়েছে উপজেলার প্রধান এলাকা। আমি বিগত সময়ে এই গুরুত্বপূর্ণ ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর হিসেবে এলাকার উন্নয়নে নিজেকে উজার করে দিয়েছি। এলাকার রাস্তাঘাটের উন্নয়নের পাশাপাশি নাগরিকদের সুবিধায় সড়কগুলো প্রশস্তকরণ, উন্নত ড্রেনেজ ব্যবস্থা সহ বহু উন্নয়ন কাজ করেছি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন মজুমদার, পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন খোকা সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে যুবতিকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত আটক

এস এম ইকবাল : চাঁদপুরের ফরিদগঞ্জে ৫ মার্চ শুক্রবার সকালে ফরিদগঞ্জ বাজার লিংক রোডে ২১ …

Shares
vv