ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুলের পূণর্মিলনীর রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুলের পূণর্মিলনীর রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে ফিতা কেটে এবং নিজে ও সপরিবারের জন্য রেজিস্ট্রেশন করে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজের পুনর্মিলনী -২০২১ইং এর রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করেছেন প্রাক্তণ শিক্ষার্থী, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আসম মাহবুব-উল আলম লিপন।

মঙ্গলবার সকালে হাজীগঞ্জ পাইলট হাইস্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এই রেজিস্ট্রেশন কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন পৌর মেয়র। আগামী ১৫ই মে এই পূণর্মিলনী অনুষ্ঠিত হবে।

আগামী ৪ মে’র মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। প্রাক্তণ শিক্ষার্থীদের জন্য রেজিস্ট্রেশন ফি ৫’শ টাকা এবং অতিথিদের জন্য ৩’শ টাকা। রেজিস্ট্রেশনের জন্য বিদ্যালয় প্রাঙ্গণে অবস্থিত রেজিস্ট্রেশন কর্ণার রয়েছে। ইচ্ছে করলে আপনি নিজে এসে বা প্রতিনিধির মাধ্যমে রেজিস্ট্রেশন করে রিসিট সংগ্রহ করতে পারবেন। অথবা মোবাইলে কিংবা স্ব-স্ব শিক্ষাবর্ষের প্রতিনিধির মাধ্যমেও রেজিস্ট্রেশন করতে পারবেন।

প্রাক্তন শিক্ষার্থী ও পূণর্মিলনী আয়োজক কমিটির আহবায়ক আনোয়ার হোসেন বতুর সভাপতিত্বে আয়োজিত রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রাক্তন শিক্ষার্থী ও হাজীগঞ্জ বড় মসজিদের মোতওয়াল্লী ডা. মো. আলমগীর কবির পাটোয়ারী, প্রতিষ্ঠানের অধ্যক্ষ আবু সাঈদ, প্রাক্তন শিক্ষার্থী বিএম আহসান কলিম, প্রাক্তণ শিক্ষার্থী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহমেদ খসরু, প্রাক্তণ শিক্ষার্থী ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্লাহ মৃধা, আয়োজক কমিটির সদস্য সচিব ও সহকারী প্রধান শিক্ষক মো. হোসাইনুল আজম।

প্রাক্তণ শিক্ষার্থী মো. মনির হোসেন ভূঁইয়ার উপস্থাপনায় রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পূণর্মিলনী উদযাপন কমিটির সদস্য ও প্রাক্তণ শিক্ষার্থী পৌর কাউন্সিলর কাজী মনির হোসেন ও হাজী কবির হোসেন কাজী, জিয়াউর রহমান, সিরাজুল ইসলাম মজুমদার, আব্দুল্লাহ আল মেহমুদ, শাহজাহান তালুকদার, মিজানুর রহমান, মিরাজুল ইসলাম সরোয়ার, আব্দুল্লাহ আল মামুন জীবন, মোঃ সাইফুল ইসলাম, সাজ্জাদ রশিদ ডেবিট, মোহাম্মদ হাবীব উল্যাহ্।

আরো উপস্থিত ছিলেন, পূণর্মিলনী উদযাপন কমিটির সদস্য মনির হোসেন, শাহআলম, শাহ জালাল রুবেল, কাজী রায়হান উদ্দিন, কাজী সালাউদ্দিন, কাজী সোহাগ, কাজী মাইনুদ্দিন, কাজী আল আমিন, রহমত ভূঁইয়া, মাহসান, সাবের শাহ তালুকদার, সাইফুল ইসলাম, পিয়াশ, বাবুসহ প্রাক্তণ শিক্ষার্থী, বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, স্থানীয় ও এলাকাবাসীসহ আরো অনেকেই।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv