ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / হাজীগঞ্জ-শাহরাস্তি ছাত্রদলের সাথে বিভাগীয় নেতৃবৃন্দের মতবিনিময়
হাজীগঞ্জ ও শাহরাস্তির ছাত্রদল নেতৃবৃন্দের সাথে সাংগঠনিক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি মোক্তাদির হোসেন তরু।

হাজীগঞ্জ-শাহরাস্তি ছাত্রদলের সাথে বিভাগীয় নেতৃবৃন্দের মতবিনিময়

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে উপজেলা ও পৌর ছাত্রদল এবং হাজীগঞ্জ ডিগ্রি কলেজ ও বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজ ছাত্রদল, শাহরাস্তি উপজেলা ও পৌর ছাত্রদল এবং সূচীপাড়া ডিগ্রি কলেজ ও চিতোষী ডিগ্রি কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন ছাত্রদলের বিভাগীয় নেতৃবৃন্দ।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক টিমের প্রতিনিধিদের উপস্থিতিতে শুক্রবার দিনব্যাপী এ মতবিনিময সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি মোক্তাদির হোসেন তরু।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি এবং হাজীগঞ্জ-শাহরাস্তি বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জি মমিনুল হকের বাড়ীর মাঠে অনুষ্ঠিত সভায় মোক্তাদির হোসেন তরু বলেন, ছাত্রদলের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে চাঁদপুর জেলার ছাত্রদলের সকল ইউনিটের সাথে ধারাবাহিকভাবে মতবিনিময় করা হচ্ছে।

তিনি বলেন, ছাত্রদল হচ্ছে দক্ষিণ এশিয়ার বৃহত্তম ছাত্র সংগঠন। এখানে উপজেলা ভিত্তিক হাজার হাজার নেতা-কর্মী রয়েছে। যেহেতু বড় দল, সেহেতু পদ-পদবীর জন্য নিজেদের মধ্যে প্রতিযোগিতা রয়েছে এবং থাকবে। আবার অনেকের মাঝে অভিমানও রয়েছে। তবে দলে প্রতিহিংসা নেই। তাই সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে বিভাগীয় নেতৃবৃন্দ সাংগঠনিক সফর করছেন।

হাজীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক আবু সায়েম মিয়াজীর সভাপতিত্বে ও শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক আব্দুল কাইয়ুম রিপনের পরিচালনায় এই মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান শরীফ, সহ-সাধারণ সম্পাদক আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগীয় ছাত্রদল) নাদিমুর রহমান শিশির।

ছাত্রদল নেতৃবৃন্দের সাথে মতবিনিময়ের আগে উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করেন কেন্দ্রীয় ছাত্রদলের নেতৃবৃন্দ।

এ সময় উপজেলা বিএনপির আহবায়ক অধ্যাপক মোজাম্মেল হক চৌধুরী মহন, সিনিয়র যুগ্ম আহবায়ক মাহমুদ হোসেন মোল্লা, পৌর বিএনপির আহবায়ক আবুল বাশার, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এম.এ রহিম পাটওয়ারী, আবু সুফিয়ান রানা, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক নাজমুল আলম চৌধুরী, নাদিম উল্যাহ্ নাদিম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. বিল্লাল হোসেন বেলাল, উপজেলা শ্রমিক নেতা আজাদ কাশারী, পৌর শ্রমিক দলের সভাপতি রাশেদ আলম হীরাসহ বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভায় উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ …

vv