ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / হাজীগঞ্জ শাহরাস্তি আসন পুনরুদ্ধারে বিএনপির ঐক্যের বিকল্প নাই-ইঞ্জিনিয়ার মমিনুল হক

হাজীগঞ্জ শাহরাস্তি আসন পুনরুদ্ধারে বিএনপির ঐক্যের বিকল্প নাই-ইঞ্জিনিয়ার মমিনুল হক

দেশ বাচাঁতে খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে হবে

———————উপদেষ্টা আতাউর রহমান ঢালী

ঢাকাস্থ হাজীগঞ্জ -শাহরাস্তির জাতীয়তাবাদী ঐক্য ফোরামের উদ্যোগে, অধ্যাপক মোজাম্মেল হক মোহন চৌধুরীর সভাপতিত্বতে ঢাকার কাঁকরাইল্পস্থ ইনস্টিটিশন অফ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আতাউর রহমান ঢালী। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইঞ্জিনিয়ার মমিনুল হক একজন সফল সংগঠক। আপনারা হাজীগঞ্জ-শাহরাস্তিবাসী ধন্য। তার সাথে আমরা চাঁদপুরবাসীও। আপনাদের আজকের উপস্থিতি প্রমান করে আগামীতে আপনারা ইঞ্জিনিয়ার মমিনুল হকের নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে হাজীগঞ্জ শাহরাস্তি আসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবেন। আপনাদের এই ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আমরা সবসময় আপনাদের পাশে আছি, এবং থাকবো।

হাজীগঞ্জ শাহরাস্তি বিএনপির প্রধান সমন্বয়ককারী ইঞ্জিনিয়ার মমিনুল হক তার বক্তব্যে বলেন নির্বাচন সহায়ক সরকারের দাবীতে আমরা ঐক্যবদ্ধ ভাবে মাঠে থাকবো এবং বেগম খালেদা জিয়ার আহ্ববানে গনতন্ত্র উদ্ধারে রক্ত দিতে প্রস্তুত আছি। বক্তাগন তাদের বক্তব্যে বলেন, চাঁদপুর জেলা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সৃষ্ট বিএনপির ঘাঁটি। বিগত সময়ে জেলার ৬টি আসন বিএনপির ছিলো। আওয়ামিলীগ জনসমর্থনহীন ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে অবৈধভাবে প্রতিনিধিত্ব করছেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপিকে ঐক্যবদ্ধ করতে হবে। উপস্থিত সকল নেতৃবৃন্দ আন্দোলন সংগ্রামে ও আগামী নির্বাচনে ইঞ্জিনিয়ার মমিনুল হকের বলিষ্ঠ নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে হাজীগঞ্জ শাহরাস্তির আসনকে পুনরুদ্ধারের পক্ষে বক্তব্য রাখেন। বিগত নির্বাচনে, আন্দোলন -সংগ্রামে যারা দলের সাথে বেঈমানী করেছেন তাদের চিহ্নিত করে ভবিষ্যতে সতর্ক থাকার পক্ষে মত প্রকাশ করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য, এডভোকেট হারুনুর রশিদ, ঈসমাঈল হোসেন বেঙ্গল, মো: আলম খাঁন, রাশেদা বেগম হীরা, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খাঁন, তথ্য ও গবেষনা সহ সম্পাদক জেড খাঁন, রিয়াজ উদ্দীন নসু, শ্রমিক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি আনোয়ার হোসেন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তফা খাঁন সফরী, মোতাহের হোসেন পাটোয়ারী, কাজী রফিকুল ইসলাম, একরামুল হক বিপ্লব, যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি মোরতাজুল করিম বাদরু, তাতীদল কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আব্দুল কালাম আজাদ, ওলামা দল কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা নজরুল ইসলাম, নাজমুন নাহার বেবী, তানভীর হুদা শুভ প্রমুখ।

অন্যান্যদের মধ্যে চাঁদপুর জেলার ৮টি উপজেলা ৭টি পৌরসভার নেতৃবৃন্দ, পেষাজীবী, সামাজিক সংগঠন, ব্যবসায়ী নেতৃবৃন্দ এবং বিএনপি, ছাত্রদল, যুবদল এবং অংগ ও সহযোগি সংগঠনের বহু নেতা কর্মী  এবং ঢাকায় বসবাসরত হাজীগঞ্জ শাহরাস্তি উপজেলা ও চাঁদপুর জেলার বহু গন্যমান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে পৃষ্টপোষকতায় ও সার্বিক সহযোগিতা করেন, শাহরাস্তি উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আলহাজ্জ আব্দুল মান্নান পাটোয়ারী, সহসভাপতি মমতাজ উদ্দিন জিএম, সহ সভাপতি আয়াত আলী ভুঁইয়া, বিশিষ্ট ব্যবসায়ী হাসান মিয়াজী, মিজানুর রহমান লিটন, নাজির আহমেদ বাবু, ব্যারিষ্টার কামাল, মাজহারুল ইসলাম মিন্টু প্রমুখ।

প্রতিবেদন: জুয়েল রানা তালুকদার

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জের কৃতি সন্তান অ্যাড. আব্বাস উদ্দিন ঢাকা-১৮ আসনে মনোনয়নপত্র জমা দিলেন

এস.এম ইকবাল : দেশের চারটি সংসদীয় আসনের উপ-নির্বাচনে অংশ নিতে মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দিয়েছেন …

vv