ব্রেকিং নিউজঃ
Home / বিশেষ প্রতিবেদন / হাজীগঞ্জ মান্নান সিএনজি ফিলিং স্টেশনে কারচুপির অভিযোগে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
বন্ধ থাকা মান্নান সিএনজি ফিলিং স্টেশন (গতকালের ছবি)

হাজীগঞ্জ মান্নান সিএনজি ফিলিং স্টেশনে কারচুপির অভিযোগে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

প্রিয় চাঁদপুর রিপোর্ট : হাজীগঞ্জ পৌর এলাকায় মান্নান সিএনজি ফিলিং স্টেশন কারচুপির অভিযোগে গত চার দিন ধরে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে বাখরাবাদ গ্যাস কোম্পানির ভিজেলিয়েন্স টিম। জানা যায় গত ১৮ এপ্রিল বুধবার দুপুরে কুমিল্লা বাখরাবাদ গ্যাস কোম্পানির ভিজেলিয়েন্স টিম মান্নান সিএনজি ফিলিং স্টেশন পরিদর্শন করে সংযোগ বিচ্ছিন্ন করে। ওইসময় ভিজেলিয়েন্স টিম মিটার ও প্রয়োজনীয় সরঞ্জাম পরীক্ষা-নিরিক্ষা করার জন্য নিয়ে যায়।

এ বিষয়ে কুমিল্লা ভিজেলিয়েন্স টিমের নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক কর্মকর্তা বলেন, আমরা গ্যাসের মিটার নিয়ে এসেছি। পরীক্ষা-নিরিক্ষার পর আমরা অতিরিক্ত বিল উপস্থাপন করে নতুন মিটার সংযোগ করে দিবো।

চাঁদপুর বাখরাবাদ গ্যাসের কর্মকর্তা মো. জাহিদ বলেন, মান্নান সিএনজি ফিলিং স্টেশন গত কয়েক দিন ধরে মিটার সমস্যা দেখা দেয়। কিন্তু সমস্যার পরও গ্যাস সরবরাহ করে কতৃপক্ষ। তবে মালিক মান্নান মিয়া এ সক্রান্ত আবেদন করেছে অনেক পরে। কিন্তু আমাদের কাছে যে ভাবে হোক সংবাদ পাওয়ার পর আমরা গত বুধবার গিয়ে তার গ্যাসের মিটার জব্দ করি।

এ বিষয়ে গতকাল শনিবার বিকালে মান্নান সিএনজি স্টেশনের ম্যানেজার হান্নানের কাছে জানতে চাইলে তিনি বলেন, যান্ত্রিক সমস্যা দেখা দেওয়ায় আমাদের আবেদনের পেক্ষিতে তারা মিটার খুলে নিয়েছেন। সমস্যা থাকার পরেও কেন গ্যাস সরবরাহ করলেন এমন প্রশ্নের জবাব তিনি না দিয়ে মালিক মান্নান সাহেব জানেন বলে আর কোন প্রশ্ন না করার অনুরোধ করেন।

তবে স্থানীয়রা ও সিএনজি ড্রাইভার সৃত্রে জানা যায়, প্রতিদিন মান্নান ফিলিং স্টেশনে প্রায় ৫ লক্ষ টাকার গ্যাস বিক্রি হয়ে আসছে। গত এক সপ্তাহে যান্ত্রিক সমস্যা দেখা দিলেও তাদের গ্যাস বিক্রি বন্ধ হয়নি। এতে করে দেখা যায়, বাখরাবাদ গ্যাস কোম্পানি প্রায় ৩০/৩৫ লক্ষ টাকা লোকশানে পড়েছে। ঘটনাস্থলে এসে মিটার জব্দ না করলে হয়তো উক্ত কর্তৃপক্ষ ফাঁকি বাজির মাধ্যমে এভাবে গ্যাস সরবরাহ করে কোটি টাকা হাতিয়ে নেওয়ার পায়তারা থাকতো।

এদিকে উক্ত ফিলিং স্টেশনের মালিক আব্দুল মান্নানের সাথে এ বিষয়ে একাধিক বার যোগাযোগ করেও এ সক্রান্ত কারন জানা যায়নি।

Facebook Comments

Check Also

মতলবে পুলিশ পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টা, অস্ত্র’সহ আটক ৩

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশের পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির …

vv