ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জ বেলচোঁ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

হাজীগঞ্জ বেলচোঁ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের হাজীগঞ্জে শিক্ষার্থী সমাবেশে (পিটি) ঘুরে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। বুধবার সকালে উপজেলার বেলচোঁ উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী শিরিন আকতার ওই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং ৬নং পূর্ব বড়কুল ইউনিয়নের জয়নাল আবেদীনের মেয়ে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন জানান, বিদ্যালয়ে ছাত্র সমাবেশ (পিটি) চলার সময় হঠাৎ শিরিন আকতার ঘুরে পড়ে। এ সময় অন্যান্য শিক্ষার্থীরা তাকে কোলে করে কমন রুমে নিয়ে যায়। সাথে সাথে স্থানীয় ডাক্তার আনলে ডাক্তারের পরামর্শে শিরিনকে সিএনজি যোগে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার ইফ্ফাত রুবাইয়াত তাকে মৃত ঘোষণা করেন।

ডাক্তার জানান, হাসপাতালে আনার পূর্বে শিরিনের মৃত্যু হয়েছে। ঠিক কি কারণে শিরিন মারা গেছে তা তিনি বলতে পারেননি।

শিরিনের মা জ্যোস্না আকতার জানান, সকাল ৭টায় কিছু না খেয়েই স্কুলে প্রাইভেট পড়তে আসে শিরিন। আসার সময় স্কুলে কিছু খাওয়ার জন্য টাকা নিয়ে আসে। সাড়ে ১০টার সময় স্কুল থেকে খবর পেয়েছি শিরিন অসুস্থ্য। এর পরে হাসপাতালে এসে দেখি আমার মেয়ে আর নেই।

শিরিন আকতারের মৃত্যুর খবর শুনে বেলচোঁ উচ্চ বিদ্যালয়ে যান হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ তদন্ত মো. আবদুর রশিদ। তিনি জানান, শিরিন কি কারণে মারা গেছে বলা যাচ্ছেনা।

Facebook Comments

Check Also

চাঁদপুরে করোনা সন্দেহে আইসোলেশনে এক শ্রমিক ভর্তি

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে এক …

vv