ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে হায়দার পারভেজ সুজনের জনপ্রিয়তা শীর্ষে
হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজনের প্রচারণার একাংশ।

হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে হায়দার পারভেজ সুজনের জনপ্রিয়তা শীর্ষে

বিশেষ প্রতিনিধি : হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই প্রার্থীদের প্রচারনা বেড়েই চলছে।

এ নির্বাচনে অন্যান্য পদের প্রার্থীদের তুলনায় প্রচারনায় এগিয়ে রয়েছে হাজীগঞ্জ শহর যুবলীগের দু’বারের সফল আহবায়ক ও সমিতির বর্তমান সফল সাধারণ সম্পাদক মো. হায়দার পারভেজ সুজন। তার এই ব্যাপক প্রচারনায় ব্যবসায়ী ও সদস্যদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন।

তিনি গত নির্বাচনে এই পদে প্রার্থী হয়ে এবং নির্বাচিত হওয়ার পর বাজার ব্যবসায়ীদের মাঝে জনপ্রিয়তায় হয়ে উঠেছেন। সে সাথে তিনি দায়িত্বে থাকাকালীন ব্যবসায়ীদের স্বার্থে (যে কোন ক্ষেত্রে) কৃপনতা করেননি। এজন্য তিনি এবারের নির্বাচনে ব্যবসায়ীদের কাছে একজন জনপ্রিয় সাধারণ সম্পাদক পদের প্রার্থী হিসেবে তাদের অন্তরে ঠাই হয়েছে। আর এই নির্বাচনেও তাকে পুনরায় সাধারণ সম্পাদক পদে বিজয়ী করতে সমিতির সকল সদস্য ও ব্যবসায়ীরা ঐক্যে রয়েছেন। তিনি বেশ কিছুদিন যাবৎ ব্যবসায়ীদের সাথে সৌজন্য স্বাক্ষাত এবং কুশল বিনিময় করে তার নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তবে এই পদে যে কয়জন প্রার্থী রয়েছে তাদের তুলনায় হায়দার পারভেজন সুজনের নাম ব্যবসায়ীদের মুখে আলোচনা রয়েছে।

তারই ধারাবাহিকতায় গত ২৪ মার্চ বুধবার থেকে সমিতির ১নং ওয়ার্ড থেকে শুরু করে ৭নং ওয়ার্ডের ভোটারদের সাথে দেখা করে ভোট প্রার্থনা করেন। তিনি বাজারের মেইন রোড, আখড়া মার্কেট, পৌর বিপনী বিতান, ষ্টেশন রোড, গাউছিয়া মার্কেট, ফুলেল সুপার মার্কেট, হাজীগঞ্জ প্লাজা, বকুলতলা রোড, ট্রাকরোড, ডিগ্রি কলেজ রোড, রয়েল মাকেট, পৌর হকার্স মার্কেট, রজনীগন্ধা মাকেট, কাপড়িয়া পট্রি, কামাড়িয়া পট্রি, হোটেল পট্রি, কওমী মাদ্রাসা মার্কেট, সাবেক কাঠপট্রি, স্বর্নকার পট্রি, তরকারী পট্রি, হলুদপট্রি, টিনপট্রি, আমিন রোড, হাজীগঞ্জ টাওয়ার, হালিপট্রিসহ বিভিন্ন মার্কেটের ব্যবসায়ীদের সাথে তিনি কুশল বিনিময় করেন।

বেশ কয়েকদিন বাজারের বিভিন্ন মার্কেটের ব্যবসায়ীদের সাথে এই প্রতিবেদককের কথা হলে তারা বলেন, বিগত দিনে বাজারে অনেক চুরি, ছিনতাই হয়েছে। কিন্ত সমিতির বর্তমান সাধারণ সম্পাদক সুজন ভাই গত নির্বাচনে বিজয়ী হওয়ার পর আমরা অনেক শান্তিতে ব্যবসা পরিচালনা করতে পারছি। এছাড়াও তিনি গত নির্বাচনে সমিতির সাধারণ সম্পাদক পদে সুজন ভাই নির্বাচিত হয়ে আমাদের অনেক উপকার করেছেন। যা বলে আমরা উনাকে ছোট করবোনা। এবারের নির্বাচনেও আমরা সমিতির সদস্যরা এমন যোগ্য প্রার্থীকেই বেছে নেব।

বাজার ব্যবসায়ী ও সমিতির সদস্যদের উদ্দেশ্যে করে মো. হায়দার পারভেজ সুজন বলেন, ন্যায় ও সততার মধ্যে থেকে সমিতির সকল কার্যক্রম পরিচালনা করেছি। যে যখন আমার কাছে এসেছে তখনই আমি আমার সাধ্যের মধ্যে থেকে তাদের সহযোগিতা করেছি। আমার সম্পর্কে একজন ব্যবসায়ীও বলতে পারবেনা আমার কাছে এসে তারা সহযোগিতায় পায়নি। আমি ব্যবসায়ীদের সাথে প্রতিজ্ঞা করছি আমার এমন কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত রাখবো। আর অতীতে আপনাদের সাথে কোন ধরনের ভুলত্রুটি করে থাকলে আপনাদের সন্তান বা ছোট ভাই হিসেবে আমাকে ক্ষমা করে দিবেন। সে সাথে আমি আপনাদের অতি মূল্যেবান ভোটটি প্রার্থনা করছি।

Facebook Comments

Check Also

মতলবে পুলিশ পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টা, অস্ত্র’সহ আটক ৩

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশের পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির …

vv