ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির অর্থায়নে নির্মিত ঘর প্রদান
হাজীগঞ্জ পৌরসভায় গৃহহীন মুনহারের স্ত্রী’র হাতে প্রতিকি চাবি তুলে দেয়ার মাধ্যমে ঘর বুঝিয়ে দিচ্ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়া ও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রোটা. আহসান হাবিব অরুন, সাধারন সম্পাদক হায়দার পারভেজ সুজনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির অর্থায়নে নির্মিত ঘর প্রদান

হাজীগঞ্জ প্রতিনিধি : ‘সবার জন্য বাসস্থান, হাজীগঞ্জ মডেল’ এই প্রকল্পের আওতায় উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় এবং হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির অর্থায়নে নির্মিত একটি ঘর মনুহার (২৭) নামের একজন গৃহহীন পরিবারকে বুঝিয়ে দেয়া হয়েছে।

মঙ্গলবার (৩ এপ্রিল) পৌরসভাধীন ৯নং ওয়ার্ড কংগাইশ গ্রামে মাদ্রাসা বাড়ির মৃত আ. হানিফের ছেলে গৃহহীন মুনহারের স্ত্রীর হাতে প্রতিকি চাবি প্রদানের মাধ্যমে ঘরটি বুঝিয়ে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া ও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রোটা. আহসান হাবিব অরুন, সাধারন সম্পাদক হায়দার পারভেজ সুজন।

এ সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গৃহহীন পরিবারটিকে শুকনো খাবার (চাল, ডাল, তৈল, লবন, গুড়, চিড়া ইত্যাদি) দেয়া হয়। ঘরের চাবি হস্তান্তরকালে বাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি জামাল উদ্দিন তালুকদার কিরন, যুগ্ম সাধারন সম্পাদক জাকির হোসেন মিন্টু, সাংগঠনিক সম্পাদক আলী নেওয়াজ রোমান, অর্থ সম্পাদক (কোষাধ্যক্ষ) হাছান মাহমুদ, দপ্তর সম্পাদক জামাল মজুমদার, প্রচার সম্পাদক হারুন অর রশিদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. সাহাব উদ্দিন, শিল্প বিষয়ক সম্পাদক মো. মাসুদ হোসেনসহ ওয়ার্ড কমিশনারগন উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

শাহরাস্তি চিতোষী সাব-রেজিস্টার আবুল কালাম আজাদের বিদায়ী সংবধর্না

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তির চিতোষী সাব- রেজিস্ট্রার আবুল কালাম আজাদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন …

vv