ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জ বাজারে ইউএনও’র নেতৃত্বে মাদক ও ভ্রাম্যমান আদালতের অভিযান

হাজীগঞ্জ বাজারে ইউএনও’র নেতৃত্বে মাদক ও ভ্রাম্যমান আদালতের অভিযান

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা এবং ৩৮পিচ ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ১৮,৮৫০ টাকাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

শনিবার বিকালে হাজীগঞ্জ বাজারে ও পৌরসভাধীন ৭ ও ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের মাদক বিক্রির স্পটে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন- ২০০৯ এর বিধি অনুযায়ী মুদি দোকানে মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখা এবং নিষিদ্ধ টেস্টি সল্ট বিক্রির করার অপরাধে রতন সাহা, বিশ^জিৎ সাহা, বিদ্যাসাগর ও রতন চন্দ্র সাহার মুদি দোকানের প্রত্যেককে ২ হাজার করে এবং একটি হোটেলকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় আগামি এক সপ্তাহের মধ্যে সকল দোকানে নিষিদ্ধ পন্য ও পন্যের বিক্রয় মূল্যে দোকানে সাঁটানোর নির্দেশনা প্রদান করা হয়।

এরপর পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় গ্রামের বেপারী বাড়ির হেলালের ছেলে মাদক ব্যবসায়ী শরীফের ঘরে অভিযান পরিচালনা করা হয়। এ সময় তার কাছ থেকে ৩৮ পিচ ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ১৮,৮৫০ টাকাসহ শরীফকে হাতে-নাতে আটক করা হয়। তার বিরুদ্ধে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন। এর পূর্বে ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের শুকু মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী বিল্লাল (৪২) এর ঘরে অভিযান পরিচালনা করে তার কাছে কিছু পাওয়া যায়নি।

এ সময় থানা উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নানসহ সঙ্গীয় ফোর্স এবং হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নব-নির্বাচিত সভাপতি আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাসুদ হোসেন, ওয়ার্ড কমিশনার (সদস্য) জিসান আহমেদ সিদ্দিকীসহ অন্যান্য নেতৃবৃন্দ ও জাতীয় এবং স্থানীয় পত্রিকার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

মতলবে পুলিশ পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টা, অস্ত্র’সহ আটক ৩

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশের পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির …

vv