ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জ বাজারে অচিন্ত্যনীয় যানজট নিয়ন্ত্রণে পৌর পিতার প্রাণান্তকর প্রচেষ্টা

হাজীগঞ্জ বাজারে অচিন্ত্যনীয় যানজট নিয়ন্ত্রণে পৌর পিতার প্রাণান্তকর প্রচেষ্টা

হাজীগঞ্জ বাজারের যানজটে নাকাল ঈদ-উল-ফিতরে ঘরে-বাড়ীতে ফেরা মানুষ জনের যানজট ভোগান্তি নিরসন কল্পে অসুস্থ্য অবস্থায় বিছানায় গা এলিয়ে না দিয়ে নিজ উদ্যোগে ও পৌরসভার অর্থায়নে স্বেচ্ছাসেবক নিয়োগ করেছেন হাজীগঞ্জ পৌর সভার মেয়র আ স ম মাহাবুব-উল-আলম লিপন।

ঈদ-উল ফিতর উদ্যাপনের লক্ষ্যে বাড়ী মুখো ”আশরাফুল মাখলুকাত” তথা সৃষ্টির সেরা জীব মানুষজন ঐতিহ্য সমৃদ্ধ হাজীগঞ্জ বাজারে দুঃসহনীয় যানজটে পড়ে যেন কোন ভাবে কষ্টে নিপতিত হতে না হয়, অযথা সময়-ঘন্টা নষ্ট না হয় ।

সেই লক্ষ্যে প্রতীক্ষিত আত্মীয়-স্বজন,পাড়া-প্রতিবেশীদের সাথে সঠিক সময়ে দেখা হয়। সে কারণকে সামনে রেখে ক’দিন পূর্বে যেনার ভয়াবহ ষ্ট্রোক করে মারাত্মক দূর্বিসহ অবস্থায় প্রথমে কুমিল্লায় পরে সাথে সাথে ঢাকা ল্যাব এইড হাসপাতালের আইসিসিউতে ২৪ ঘন্টা জীবন মৃত্যুর সন্ধিক্ষনে থেকে সর্বশক্তিমান আল্লাহ্ রাব্বুল আলামিনের কৃপায় ও হাজীগঞ্জ ও অন্যান্য যায়গার অগুনতি মানুষের ভালোবাসা-দোয়া ও আর্শিবাদে যিনি মোটামুটি সুস্থ্য হয়ে নিজ বাটিস্থ মিয়া বাড়ীতে ফিরে এসেছেন।

ফিরে এসেই মেয়র নিজের অসুস্থ্যতার কথা বেমালুম ভূলে গিয়ে বিন্দুমাত্র চিন্তা না করে শুধু ঈদে ঘরে ফেরত মানুষদের জীবনের কথা ভেবে হাজীগঞ্জ বাজারের মানুষজনের নিশ্চিন্তে স্বচ্ছল গমনাগমনে যানজটে পড়ে যেন ভোগান্তি না পোহাতে হয় সে কারনে মেয়র আ স ম মাহাবুব-উল-আলম লিপন হাজীগঞ্জ বাজারের যানজট তড়িৎ গতিতে নিয়ন্ত্রণ লাগব কল্পে স্বেচ্ছাসেবক নিয়োগ করে নিজে প্রত্যক্ষ তত্ত্বাবধানে থেকে হাজীগঞ্জ বাজারের যানজট থেকে মুক্ত হয়ে মানুষ সুস্থ্য ও নিরাপদ ভাবে স্ব স্ব আত্মীয় স্বজনদের কাছে পৌঁছুতে পারে-সেটাই মেয়রের একান্ত আশা-চাহিদা।

হাজীগঞ্জ পৌরসভার ব্যবস্থাপনায় ও স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় ঈদে যানজট নিয়ন্ত্রণ রাখতে প্রশংসনীয় কাজ করছেন পৌর মেয়র।

যানজট নিরসনে ও লাগবে হাজীগঞ্জ বাজারস্থ প্রতিটি মানুষের অবিরত সহযোগিতা বিশেষ ভাবে কামনা করার আহবান জানান তিনি। ঘরমুখো মানুষজন যেন স্বস্থিতে স্ব-স্ব গন্তব্যে নিবিঘ্নে যেতে পারেন উপর ওয়ালার কাছে প্রার্থনা তিনি করেছেন।

মেয়র মহোদয় বাড়ী-ঘরমুখো মানুষদের অগ্রিম ঈদুল ফিতরের অনাবিল শুভেচ্ছা ও অবারিত অভিনন্দন জানিয়েছেন।

প্রতিবেদন: মেহেদী হাসান বাদল

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে নিখোঁজের ৪দিন পর মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের লাশ উদ্ধার

এস.এম ইকবাল : ফরিদগঞ্জে নিখোঁজ হওয়ার ৪দিন পর নুরুল হুদা (৬০) নামে এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির …

vv