ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতির পিতার দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ

হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতির পিতার দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক আমার কন্ঠের প্রকাশক ও সম্পাদক কামাল হোসেনের বাবা মরহুম মো. নুরুল হকের (৯০) দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার বাদ আছর সামাজিক দুরুত্ম মেনে মরহুমের জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযা’য় ইমামতি করেন, মধ্য বড়কুল দারুস সালাম জামে মসজিদের খতিব ও পেশ ইমাম হাফেজ মাও. মো. মোজাম্মেল হোসেন।

এর আগে এদিন দুপুরে মো. নুরুল হক বার্ধক্যজনিত কারনে নিজ বাড়ীতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া….রাজেউন)।

তিনি উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের মধ্য বড়কুল গ্রামের আমিন মিয়া বেপারী বাড়ীর মৃত আব্দুল কাশেম বেপারীর ছেলে। তিনি তৎকালীন সময়ে টোরাগড় হামিদিয়া জুট স্পিনিং মিলের মেকানিক্যাল ইঞ্জিনিয়ার পদে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এ দিকে মরহুম নুরুল হকের আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন, অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন রনি, হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি জহিরুল ইসলাম লিটন, মুন্সী মো. মনির ও উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দ।

জানাযা’য় পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, মরহুমের নিকট আত্মীয়-স্বজন এবং স্থানীয় ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরের ৩ উপজেলার গনমাধ্যমকর্মীদের পাশে সাংবাদিক হৃদয়

বিশেষ প্রতিনিধি : চাঁদপুর জেলায় ৩ উপজেলায় গনমাধ্যমকর্মীদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও ল্যাপটপ দিয়ে …

vv