ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / হাজীগঞ্জ পৌর ৯নং ওয়ার্ড কাউন্সিলর আজাদের নগদ অর্থ বিতরণ

হাজীগঞ্জ পৌর ৯নং ওয়ার্ড কাউন্সিলর আজাদের নগদ অর্থ বিতরণ

স্টাফ রিপোর্টার : বৈশ্বিক মহামারি করোনার কারনে কর্মহীন ও ক্ষতিগ্রস্ত অসহায়, প্রতিবন্ধীদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে নগদ ১ লক্ষ টাকা অর্থ সহায়তা বিতরণ করেন হাজীগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আবুল কালাম আজাদ মজুমদার।

শনিবার (২৩ মে) বিকেল ৩টায় আলীগঞ্জ তার নিজ ব্যবসা কেন্দ্র বালুর ঘাট এলাকায় পৌরসভার ৯নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণী-পেশার  মানুষ এবং অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে তিনি এই অর্থ সহায়তা প্রদান করেন।

আবুল কালাম আজাদ মজুমদার জানান, হাজীগঞ্জ-শাহরাস্তি আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের নির্দেশনায় এবং পৌর মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন’র সার্বিক পরামর্শে পৌরসভার ৯ নং ওয়র্ডের প্রতিবন্ধী ও কর্মহীন অসহায় পরিবারের মাঝে পরিবার প্রতি ৫০০ টাকা করে নগদ প্রদান করা হয়।

এদিকে প্রথম ধাপের এপ্রিল মাসে পৌরসভার ৯ নং ওয়ার্ডের অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা ও নগদ অর্থ প্রদান করা হয়।

ওই সময় ৮শ’ ৫০টি পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তৈল, লবন, সাবান, আটা সহ কাউন্সিলরের ব্যক্তিগত তহবিল থেকে নগদ টাকা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন খোকা, ম্যানেজার আলমগীর হোসেন, কাজী আহাদ প্রমূখ।

এ বিষয়ে হাজীগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ মজুমদার বলেন, এই মহামারির বিপর্যস্ত সময়ে দিনমজুর শ্রমিক শ্রেনীর মানুষ কর্মহীন হয়ে অসহায় দিন কাটাচ্ছে। সরকারের সহযোগিতার পাশাপাশি নিজ নিজ অবস্থান থেকে সকলের উচিৎ এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানো।

তিনি বলেন, এ কারণে আমি আমার ব্যক্তিগত উদ্যোগে ও হাজীগঞ্জ-শাহরাস্তি-৫ আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের সার্বিক সহযোগিতায় ও পৌর মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন’র সার্বিক পরামর্শে করোনা মহামারির শুরু থেকেই অসহায় মানুষের জন্য কাজ করার চেষ্টা অব্যাহত রেখেছি। এছাড়া হাজীগঞ্জ পৌরসভার বরাদ্দ নিয়মিত মানুষের কাছে পৌঁছে দেওয়ার কাজ অব্যাহত রেখেছি।

Facebook Comments

Check Also

মতলব উত্তর পরিষদ থেকে পিপিই সহ জীবাণুমুক্তকরণ দ্রব্যাদি বিতরণ

মনিরুল ইসলাম মনির : নভেল করোনা ভাইরাস রোধকল্পে ইউনিয়ন পর্যায়ে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহনার্থে মতলব উত্তর …

vv