ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জ পৌর ৫নং ওয়ার্ডে ৩শ’ ৫০ পরিবারে যুবলীগ নেতা সুমন তপদারের ত্রাণ বিতরণ
হাজীগঞ্জ পৌর ৫নং ওয়ার্ডে যুবলীগ নেতা সুমন তপদারের উদ্যোগে ত্রাণ বিতরণ ।

হাজীগঞ্জ পৌর ৫নং ওয়ার্ডে ৩শ’ ৫০ পরিবারে যুবলীগ নেতা সুমন তপদারের ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জ পৌর ৫ নং ওয়ার্ডে সাবেক ছাত্র নেতা উপজেলা যুবলীগের সদস্য ও বিশিষ্ট্য ব্যবসায়ী মো. সুমন তপদারের উদ্যোগে প্রায় সাড়ে তিনশ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন।

আজ শনিবার নিজ বাসভবণে ত্রান সামগ্রী প্যাকেজিং শেষে এক দল স্বেচ্ছাসেবী বাসা বাড়ীতে গিয়ে উক্ত ত্রাণসামগ্রী বিতরন করেছেন।

সুমন তপদার বলেন, এই দুর্যোগ মোকাবিলায় বিত্তবানদের নিকট আবেদন জানাচ্ছি যে, একদিন আমরা সবাই এই পৃথিবী থেকে চলে যাব। আমাদের উর্পাজিত অর্থ ও ঐশ্বর্য কোনো কিছুই আমাদের সাথে যাবে না।

তিনি আরও বলেন, এই বিপদের সময় কর্মহীন মানুষ যাদের ঘরে খাবার নেই তাদের ঘরে কিছু না কিছু নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিতে পারলে তাদের মন থেকে যে দোয়া আসবে সেই দোয়া আপনার নাযাতের কারণ হতে পারে।

সুমন তপদার আরো বলেন, আমাদের দেশের এ মহামারী করোনা ভাইরাস বিস্তার করার ফলে লক ডাউন হয়ে আছে দেশের প্রায় সকল জেলা ও বিভাগীয় শহরগুলো। শহরে রাস্তা ঘাটে জনসমাগম কমে যাওয়ার ফলে দিনমজুরীদের আয় রোজগার একেবারেই কমে যাবার ফলে তাদের পরিবার পরিজনদের নিয়ে দুমুঠো খাওয়া অনিশ্চয়তায় পড়েছে অভুক্ত দিন পার করা মানুষগুলো ।

এ মহামারী পরিস্থিতিতে সরকারি নির্দেশনা মেনে ঘড়ে থেকে নিরাপদ আশ্রয়ে নিজেদের সংক্রমণের থেকে রক্ষা পেতে কর্মহীন ভাবে ঘর বন্দি হয়ে মানবেতর জীবন যাপন করছে তারা। দেশের বর্তমান পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগ পর্যন্ত পৌর শহরের বিভিন্ন এলাকায় নিম্ন আয়ের হত দরিদ্র অসহায় দুঃস্থ পরিবারগুলো যাদের দৈনিক আয় বন্ধ হয়ে গেছে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এ সময় তিনি সমাজের সকল স্বচ্ছল ব্যক্তিবর্গদের উদ্দেশ্য করে বিশেষ অনুরোধ করে জানান, যে যার অবস্থান থেকেই সরকারের নির্দেশনা মেনে সতর্কতা অবলম্বন করে নিজে চলুন এবং তাদের পরিবার পরিজন সহ প্রতিবেশীদেরও ঘরে অবস্থান করে ঝুঁকিমুক্ত ও নিরাপদে থাকার কথা বলেন। এছাড়া নিম্ম আয়ের হত দরিদ্র অসহায় দুঃস্থ পরিবারদের ব্যক্তিগত ভাবে যে যার সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাড়ানোর জন্য বিনীতভাবে অনুরোধ করেন।

এসময় যুবলীগ নেতা সুমন তপদারের ত্রাণ বিতরণ ডাকে সাড়া দেন স্থানীয় ওয়ার্ডের রবি চৌধুরী, দেলোয়ার হোসেন, আবুল হোসেন, কবির হোসেন দুলাল, রতন সাহা, ভাংটি চক্রবর্তী, মনির হোসেন, রিপন চন্দ্র সাহা, পিন্টু চক্রবর্তী, চঞ্চল সাহা, কামাল হোসেন , শরীফ মিয়া, খোকন মিয়া, রোমান, মাসুদ, মুরাদ, রিয়ান, জাহাঙ্গীর, রতন সাহা, পলাশ দাস, শুভ, সবুজ ও অপু প্রমুখ।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে এমপি’র পক্ষে ৫শ’ পরিবারে ঈদ উপহার দিল ছাত্রলীগ নেতা শাওন

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে ৫শ’ ১৬ পরিবারকে ঈদ উপহার দিলেন চাঁদপুর-৫ হাজিগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সাংসদ সদস্য, …

vv