ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জ পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপনের কর্মব্যাস্ত দিন

হাজীগঞ্জ পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপনের কর্মব্যাস্ত দিন

হাজীগঞ্জ পৌর মেয়র ও শহর আওয়ামীলীগের সভাপতি আ স ম মাহবুব-উল আলম লিপন আজ ২৩ জুন শনিবার  সকাল থেকে পৌর ভিবিন্ন ওয়ার্ডে দিন ব্যাপী বিরামহীণ নানা কর্মসূচীতে প্রত্যক্ষভাবে অংশ গ্রহণ ও তদারকিতে ব্যস্তদিন পার করেছেন।

তাঁর অদ্য বিভিন্ন-নানাবিধ কর্মসূচী তুলে ধরছেন “প্রিয় চাঁদপুর ডটকম”র বিশেষ প্রতিবেদক মেহেদী হাসান বাদল।

 

৯নং ওয়ার্ডে অসচ্ছল ও দুস্থ পরিবারদের মাঝে গম বিতরণ:

পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন আজ শনিবার সকাল ১০ ঘটিকায় পৌরসভা ৯নং ওয়ার্ড আলীগঞ্জ েসেটেলম্যান্ট অফিস সংলগ্ন এলাকায় পর্যায়ক্রমে দুস্থ ও অসচ্ছল গরীব পরিবারদের মাঝে গম বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহাদাত মজুমদার, পৌর আইন বিষয়ক সম্পাদক শাহনাজ মারওয়ান, ৯ং ওয়ার্ড কিউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. আজাদ মজুমদার, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সহ সভাপতি মো. ইলিয়াছ, শিল্পপতি সাজেদুল ইসলাম জিবন প্রমূখ।

২নং ওয়ার্ডে অসচ্ছল ও দুস্থ পরিবারদের মাঝে গম বিতরণ করছেন মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন।

 

১১ নং ওয়ার্ডে অসচ্ছল ও দুস্থ পরিবারদের মাঝে গম বিতরণ করছেন মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন।

 

৫ নং ওয়ার্ডে অসচ্ছল ও দুস্থ পরিবারদের মাঝে গম বিতরণ করছেন মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন ও কাউন্সিলর আজহারুল আলম বেপারী ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আবু বকর ছিদ্দিক।

যানজট সমস্যা ও সমাধানে মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন:

গত ২৩ জৃুন সকাল ১১ ঘটিকার সময় হতে যানজট নিয়ন্ত্রণে হাজীগঞ্জ বাজারস্থে নিরবিচ্ছিন্ন কর্মমূখর সেবা প্রদান করেন। এ সময় তিনি বাজারের বিভিন্ন যানবাহনের চালকদের সাথে কুশল বিনিময় এবং সড়কে গাড়ি না থামিয়ে নির্দিষ্ট স্থানে গাড়ি পার্ক করার আহবান জানান। তিনি বলেন আপনারা সচেতন হলে ঈদে ঘরমুখো মানুষজন নির্বিঘ্নে প্রতীক্ষিত আত্মীয় স্বজনদের সাথে নির্দিষ্ট সময়ে পৌঁছে ঈদ আনন্দ উপভোগ করতে পারবে। এসময় বিভিন্ন যানবাহনের চালকরাও মেয়েরকে আশ্বস্ত করেন। মেয়র তাদের হাজীগঞ্জ পৌর পরিষদের পক্ষ থেকে ঈদ-উল ফিতরের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন। এসময় মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপনের সাথে ছিলেন হাজীগঞ্জ থানার সার্জেন্ট মো. মামুনুর রহমান ও মেয়র কর্তৃক প্রদ্বেয় স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিরেন।

 

শোক সন্তপ্ত পরিবারকে সমবেধনা জ্ঞাপন:

হাজীগঞ্জ পৌর ৬নং ওয়ার্ড পূর্ব মকিমাবাদ বণিক বাড়িতে শ্রী রতণ কুমার বণিকের অকাল মৃত্যুতে মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপনের শোক প্রকাশ। তিনি আজ শনিবার বিকেল ৪ ঘটিকায় মৃতের মরদেহ দেখেন এবং শ্রী রতণ কুমার বণিকের শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান। এসময় তাঁর সাথে ছিলেন, বাজারের বিশিষ্ট ব্যবসায়ী বুলু বণিক, রুহিদাস বণিক, অরুন বনিক ও তাঁর স্ত্রী, সন্তান-সন্তুতি গুণগ্রাহীগণ।

পরে তিনি বিদায়ের প্রাক্কালে বণিক বাড়ির প্রায় সকল পরিবারের মা-বোনদের খোঁজ খবর নেন এবং যে কোন সমস্যায় কোনরূপ সংকোচ বা দ্বিধাহীণ চিত্তে যোগাযোগ কারর জন্য অনুরোধ জানান। এসময় শ্রী রতণ কুমার বণিকের শ্মশ্মান নিচু হওয়ায় আরো মাটি পেলার আশ্বাশ প্রদান করেন।

শ্রী রতণ কুমার বণিকের শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানানোর সময় প্রতিবেশী এক বাকরুদ্ধ অশীতীপর বৃদ্ধা মা’কে শান্তনা দিচ্ছেন আ স ম মেয়র মাহবুব-উল আলম লিপন।

হাজীগঞ্জ-কচুয়া সড়কের জন দূর্ভোগ লাগবে মেয়রের উদ্যোগ গ্রহণ:

গত কিছুদিন পূর্বে “প্রিয় চাঁদপুর ডটকম” সহ চাঁদপুরের স্থানীয় ও অনলাইন পত্রিকাসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকএ হাজীগঞ্জ-কচুয়া সড়কের বেহাল দশার উপর সংবাদ পরিবেশিত হয়েছিল। উক্ত সংবাদ মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপনের দৃষ্টিগোচর হলে তিনি তাৎক্ষণিক জনদূর্ভোগ লাগবে পৌরসভার অর্থায়নে সড়ক সংস্কারের উদ্যোগ প্রত্যক্ষভাবে গ্রহণ করেন। এতে বুলডেজার দিয়ে বালি সমান করে ইট বিছিয়ে মানুষ ও যানবাহন চলাচলে উপযোগী করে তোলেন। আজ শনিবার নিজে উপস্থিত থেকে কাজের তদারকি করতে দেখা যায়।

হাজীগঞ্জ পৌর সভার মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন এর আরো খবর দেখতে চোখ রাখুন শুধুমাত্র “প্রিয় চাঁদপুর ডটকম” এ………………………………….!

বিশেষ প্রতিবেদক

প্রতিবেদন: মেহেদী হাসান বাদল

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে ভাতিজার হাতে চাচী ধর্ষণ,  ধর্ষণের ভিডিও পাঠিয়ে টাকা দাবী

এস.এম ইকবাল: চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার চরদু:খিয়া পশ্চিম ইউনিয়নের বিষকাঁটালী গ্রামে ভাতিজা কর্তৃক চাচীকে ভয়ভীতি দেখিয়ে করে জোরপূর্বক ধর্ষণ করে, সেই ধর্ষণের ভিডিও মোবাইলে ধারন করে সৌদিপ্রবাসী স্বামীর কাছে পাঠিয়ে অর্থ দাবী করার অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভূক্তভোগী। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত রিয়াদ নামে এক যুবককে আটক করে আদালতে প্রেরণ করেছে। থানায় দায়েরকৃত মামলা অনুযায়ী জানাযায়, ওই ইউনিয়নের চৌকিদার বাড়ির সৌদি আরব প্রবাসী মোস্তফা কামালের স্ত্রী শারমিন আক্তারকে একই বাড়ির শফিকুর রহমানের প্রবাস ফেরত ছেলে রিয়াদ হোসেন ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ধর্ষন করে, অবৈধ শারিরিক সর্ম্পকের একটি ভিডিও মুঠো ফোনে ধারণ করে রিয়াদ নিজেই। পরে সে নিজেই শারমিনের স্বামীর কাছে সেই ভিডিও চিত্র ও ছবি পাঠিয়ে অর্থ দাবী করে। পরে শারমিন বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় সোমবার লিখিত অভিযোগ করেন। পুলিশ অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে অভিযুক্ত রিয়াদকে আটক করে আদালতে প্রেরণ করে। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই কাজী মো: জাকারিয়া জানান, মামলার অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া ভিকটিমের ডাক্তারি পরীক্ষা ও আদালতে ২২ ধারায় জবানবন্দি নেয়া হয়েছে। Facebook Comments

vv