ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / হাজীগঞ্জ পৌর ছাত্রলীগ সম্পাদক রাব্বি জীবানুনাশক স্প্রে ছিটালেন

হাজীগঞ্জ পৌর ছাত্রলীগ সম্পাদক রাব্বি জীবানুনাশক স্প্রে ছিটালেন

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের হাজীগঞ্জ বাজারে রবিবার (২৯ মার্চ) দুপুরে পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদকের নিজ উদ্যোগে জীবানুনাশক স্প্রে ছিটানো হয়েছে। তরুণ ওই ছাত্রলীগ নেতা হলেন মেহেদী হাছান রাব্বি।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি নিজ খরচে নিজের দায়িত্ববোধ থেকে এই জীবানুনাশক স্প্রে ছিটালেন বলে দোকানীরা জানান।

বাজারের দোকানী বিল্লাল হোসেন বলেন, ছাত্রলীগ নেতার নিজ কাধে মেশিন ঝুলিয়ে জীবানু নাশক স্প্রে ছিটানো খুবই ভালো কাজ। দেশের এই ক্লান্তিলগ্নে এটি একটি মহতি উদ্যোগ। তার এই মহান কাজে অংশ গ্রহন করার জন্য আমরা তাকে স্বাগত জানাই।

পৌর ছাত্রলীগ সাধারন সম্পাদক মেহেদী হাছান রাব্বি বলেন, সারাবিশ্ব এখন করোনা ভাইরাসে আক্রান্ত। এই ভাইরাসের করুণ থাবায় বিশ্বে প্রতিদিন হাজার হাজার মানুষ মারা যাচ্ছে। তাই মরণব্যাধী এই করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশ ছাত্রলীগ নানা ধরনের কার্যক্রম পরিচালনা করছে। তারই অংশ হিসেবে আমার এই ক্ষুদ্র প্রয়াস মাত্র।

তাছাড়া, করোনা ভাইরাসকে ভয় না পেয়ে গণসচেতনতা গড়ে তুলতে পারলে আমরা বাঁচতে পারবো। তাই আমি মনে করি আমার এই ক্ষুদ্র স্প্রে করাই যথেষ্ট নয়। এই ভাইরাস প্রতিরোধে নিজ উদ্যোগে সাবান দিয়ে বার বার হাত ধোয়া এবং মাস্ক ব্যবহার করা। দেশের এই অসময়ে বাংলাদেশ ছাত্রলীগ সব সময় অসহায় মানুষের পাশে দাড়াবে।

এইদিন তিনি ওই বাজারের সকল দোকানের সামনে করোনা ভাইরাস মুক্তকরণের লক্ষে জীবানুনাশক স্প্রে দেন। এসময় হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ীরা বলেন ছাত্রলীগের এই পরিশ্রমী ছাত্র নেতার উদ্যোগে আমারা অনুপ্রাণিত হয়েছি।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে ঈদ শপিং’র টাকায় ২শ’ জনকে ইফতার সামগ্রী দিল ছাত্রলীগ

সাইফুল ইসলাম সিফাত : নিজেরা ঈদ উৎসব না করে সেই টাকায় ২০০ দু:স্থ ও অসহায় মানুষের …

vv