ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে ২২ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন দাখিল

হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে ২২ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন দাখিল

সাইফুল ইসলাম সিফাত : হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থীরা মনোনয়ন ফরম দাখিল না করলেও মনোনয়ন ফরম দাখিল করছেন সংরক্ষিত নারী কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদের প্রার্থীরা।

মঙ্গলার (২৯ডিসেম্বর) বিকেল পর্যন্ত সংরক্ষিত নারী কাউন্সিলর ৩ ও সাধারণ কাউন্সিলর পদে ৯ প্রার্থী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা মো. ওবায়েদুর রহমানের নিকট তাদের মনোনয়ন ফরম দাখিল করেছেন।

এ দিন সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৪ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৯ জন মনোনয়ন ফরম দাখিল করেন। এই নিয়ে মোট ২২ প্রার্থী তাদের মনোনয়ন ফরম দাখিল করেছেন। সংরক্ষিত নারী কাউন্সিলর পদে মনোনয়ন ফরম দাখিল করেছেন রোকেয়া বেগম, মমতাজ বেগম মুক্তা, রোকেয়া আক্তার, ফরিদা ইয়াসমিন, সারমিন ইয়াছমিন, সাবিনা আক্তার ও মিনু আক্তার।

সাধারণ কাউন্সিলর পদে মনোনয়ন ফরম দাখিল করেন ১নং ওয়ার্ড থেকে কাজী মামুনুর রশিদ মাসুদ, মো. জহিরুল হক, মো. আবিদ মিয়া, ২নং ওয়ার্ড থেকে মো. নান্নু বেপারী, ৩নং ওয়ার্ড থেকে মো. জসিম উদ্দিন, ৫নং ওয়ার্ড থেকে কার্তিক সাহা, ৬নং ওয়ার্ড থেকে মো. শাহআলম, ৭নং ওয়ার্ড থেকে মো. শাহজাহান, ৮নং ওয়ার্ড থেকে আলহাজ্ব মো. কবির হোসেন কাজী।

৯নং ওয়ার্ড থেকে মো. জামাল হোসেন, মো.আইয়ুব আলী বেপারী ১১নং ওয়ার্ড থেকে মো. হারুন অর রশিদ, মুন্সী মোহাম্মদ মনির, মো. সাদেকুজ্জামান মুন্সী ও ১২নং ওয়ার্ড থেকে মো. শাহআলম মনোনয়নপত্র দাখিল করেন।

এ নির্বাচনে মেয়র পদে ৬ জন, সাধারণ কাউন্সিলর পদে ৬৬ জন ও নারী কাউন্সিলর পদে ১৫ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

Facebook Comments

Check Also

কচুয়া পৌর নির্বাচন: মেয়র পদে ৩ ও কাউন্সিলর পদে ৫৫ মনোনয়ন পত্র জমাদান

মো. রাছেল, কচুয়া : আসন্ন কচুয়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং উৎসব …

Shares
vv