ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জ পৌরসভার ৬০ কোটি টাকার বাজেট ঘোষণা

হাজীগঞ্জ পৌরসভার ৬০ কোটি টাকার বাজেট ঘোষণা

আপনাদের সহযোগিতায় পৌর এলাকার উন্নয়ন

অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে

————–মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন

স্টাফ রিপোর্টার : শুরু থেকেই আমার লক্ষ্য ও উদ্দেশ্যে ছিল প্রকৃত অর্থে জনগনকে সেবা দেয়া। সে লক্ষ্যে আমি পৌর পরিষদের সদস্য ও পৌরবাসির মতামতের প্রেক্ষিতে পৌরসভার কার্যক্রমকে ঢেলে সাজিয়েছি। মেয়র হিসেবে শুধু চেয়ারে বসে থাকি নাই, আপনাদের তথা পৌরবাসির সেবক হিসেবে সেবা করার চেষ্টা করেছি। নানা সীমাবদ্ধতা ও বিভিন্ন সমস্যা থাকা সত্ত্বেও প্রশাসন, পৌরবাসি এবং আপনাদের সহযোগিতায় পৌর এলাকার উন্নয়ন অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ।

সোমবার (৬ জুলাই) বিকেলে হাজীগঞ্জ পৌরসভার ২০২০-২০২১ এর বাজেট ঘোষনা, সাংবাদিক ও সুধী সমাবেশে এসব কথা বলেন মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন।

অনুষ্ঠানে তিনি আরো বলেন, আমি ও আমার পরিষদ দায়িত্বভার গ্রহনের পর সন্মানীত পৌরবাসি ও আপনাদের সহযোগীতায় হাজীগঞ্জ পৌরসভার কর্মকান্ডে নতুন সৃষ্টিশীল ও ইতিবাচক ধারা প্রবর্তনের চেষ্টা করে পৌরবাসিকে সর্বোচ্চ সেবা প্রদান নিশ্চিত করতে পৌরসভার সামগ্রিক উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে পেরেছি। এজন্য আমি হাজীগঞ্জ পৌরবাসি ও আপনাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে ভবিষ্যতেও যাতে আপনাদের সেবায় নিজেকে নিবেদিত রাখতে পারি তার জন্য দোয়া কামনা করছি।

সাংবাদিক ও সুধী সমাবেশ শেষে মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন নতুন করে কোন ধরনের করারোপ ছাড়াই ২০২০-২০২১ অর্থ বছওে ৬০ কোটি ৪ হাজার ৭ শত ৫০ টাকার বাজেট ঘোষনা করেন।

সাংবাদিক, সুধী সমাবেশ ও বাজেট ঘোষনা অনুষ্ঠানে পৌরসভার সচিব নূরে আজম বিনতে শরীফের সঞ্চালনায় প্যানেল মেয়র-১ রায়হানুর রহমান জনি, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব মো. আশফাকুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক মো. হায়দার পারভেজ সুজন, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কবির, জাকির হোসেন মহন, প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাধা কান্ত রাজু, আওয়ামীলীগ নেতা মো. শাহআলমসহ রাজনৈতিক, পৌর পরিষদের কর্মকর্তা ও অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে কোরআন তেলওয়াত করেন মাওলানা মাহবুবুর রহমান। অনুষ্ঠানে পৌরসভার সকল কাউন্সিলর, সংবাদকর্মী ও সুধীজনসহ পৌরবাসী উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

হাইমচরে স্কুল শিক্ষককে গাছে বেঁধে অমানবিক নির্যাতন

হাইমচর প্রতিনিধি : চাঁদপুর জেলার হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের উত্তর পাড়া বগুলা গ্রামের মৃতঃ সরদার …

vv