ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জ পৌরসভার সাবেক মেয়রের সুস্থতার জন্য মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হাজীগঞ্জ পৌরসভার সাবেক মেয়রের সুস্থতার জন্য মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হাজীগঞ্জ পৌর সভার সাবেক দুই বারের মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুল মান্নান খান বাচ্চু এর রোগ মুক্তির জন্য মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

                 সাবেক মেয়র আব্দুল মান্নান খাঁন

গতকাল রবিবার আসরের নামাজের পরে অনলাইন নিউজ পোর্টাল “প্রিয় চাঁদপুর” ডটকম এর উদ্যোগে পত্রিকার কার্যালয়ে মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে হাজীগঞ্জ মজুমদার বাড়ী সংলগ্ন বায়তুল ইজ্জত জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা যুনায়েদ আহমেদ দোয়া মাহফিল পরিচালনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, প্রিয় চাঁদপুর প্রকাশক আলহাজ্ব মো. মজিবুর রহমান রনি, সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, প্রধান সম্পাদক মো. জুয়েল রানা তালুকদার, নির্বাহী সম্পাদক মো. জসিম উদ্দিন, ইউইউএইচআরবিএফ এর হাজীগঞ্জ উপজেলা যুগ্ন সচিব আবু নোমান রিয়াজ, রায়হান মটরস্ এর স্বত্ত্বাধিকারী মো. সেলিম প্রমূখ।

উল্লেখ্য: গত শুক্রবার হাজীগঞ্জ পৌরসভার সাবেক দু’বারের মেয়র, উপজেলা বিএনপির একটানা ৩৫ বছরের সাবেক সভাপতি, আবদুল মান্নান খান চিকনগুনিয়া জ্বর ও শ্বাস কষ্টের সমস্যা নিয়ে ঢাকা ল্যাব এইড হসপিটালে ভর্তি হয়। তাঁকে ল্যাবএইড হসপিটালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (CCU) তে রাখা হয়েছে।

আবদুল মান্নান খান এর ছেলে ডা. মাজহারুল ইসলাম রনি বলেন, বাবা হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাঁকে ল্যাব এইড হসপিটালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি ঐ হসপিটালের প্রফেসর ডাক্তার বরণ চক্রবর্ত্তীর তত্বাবধানে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (CCU)) তে রয়েছে। তাঁর সুস্থ্যতার জন্য হাজীগঞ্জ পৌরসভার সকল স্তরের নেতাকর্মী ও পৌরবাসীর নিকট দোয়া চেয়েছেন।

প্রতিবেদন: নিজস্ব প্রতিবেদক

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে বিল্লাল হোসেন তারেকের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

মো. মজিবুর রহমান রনি : চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সম্মানিত সদস্য …

vv