ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / হাজীগঞ্জ পৌরসভার উন্নয়নের ক্ষেত্রে সাংবাদিকদের অবদান রয়েছে : মেয়র লিপন

হাজীগঞ্জ পৌরসভার উন্নয়নের ক্ষেত্রে সাংবাদিকদের অবদান রয়েছে : মেয়র লিপন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলার বহুল প্রচারিত দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার ২৫মত প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে র‌্যালি, আলোচনাসভা ও কেক কাটা হয়েছে।

৩ ফেব্রুয়ারী সোমবার সকাল ১০টায় হাজীগঞ্জ পৌরসভা হলরুমে প্রতিষ্ঠাবার্ষিকী’র আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব উল আলম লিপন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে ভূমিকা রেখে আসছে দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকা। জেলার প্রাচীনতম এ পত্রিকাটি প্রথমদিকে সাপ্তাহিক হিসেবে বের হলেও তাদের কর্মকান্ডের কারণেই দৈনিক পত্রিকা হিসেবে যোগ্যতা অর্জন করে। দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকাটি দীর্ঘ ২৫ বছর ধরে সুনামের সাথে কাজ করে আসছে। সমাজের অনেক অপরাধের চিত্র তুলে ধরেছে এ পত্রিকাটি। সাংবাদিকদের লেখনির মাধ্যমে সমাজের পরিবর্তন হয়েছে। হাজীগঞ্জ পৌরসভার উন্নয়নের ক্ষেত্রে সাংবাদিকদের অবদান রয়েছে। বিভিন্ন সমস্যা পত্রিকায় তুলে ধরার ফলে আমরা সমাধান করে দিয়েছি। সাংবাদিকদের জন্য পৌর পরিষদ উন্মুক্ত। আমি সাংবাদিকের পাশে সব সময় রয়েছি এবং থাকবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি। এসময় তিনি বলেন, সাংবাদিকদের মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পেয়ে থাকি। যার ফলে সমাজের সমস্যাগুলো সমাধানে কাজ করতে পারি। আমি এ থানায় আসার পর থেকে সাংবাদিকরা আমার পাশে রয়েছে। আমাকে তথ্য উপাত্ত দিয়ে বিভিন্ন সময় সহযোগিতা করে আসছে। সত্য সংবাদ প্রকাশে দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকাটি সুনামের সাথে কাজ করে যাবে এ প্রত্যাশা কামনা করছি।

দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার হাজীগঞ্জ অফিস প্রধান রেজাউল করিম নয়নের সঞ্চালনায় বিশেষ অতিথিদের বক্তব্য আরো বক্তব্য রাখেন হাজীগঞ্জ থানা অফিসার ইনজার্জ তদন্ত মো. আব্দুর রশিদ, হাজীগঞ্জ পৌর ৬নং ওয়ার্ড কাউন্সিলর আবু বক্কর সিদ্দীক, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যাপক মো. আবুল কালাম আজাদ, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি জহিরুল ইসলাম লিটন, দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার নির্বাহী সম্পাদক রফিকুল ইসলাম, বার্তা সম্পাদক শাখাওয়াত হোসেন সুমন, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও দৈনিক যুগান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. খালেকুজ্জামান শামীম, বাংলাদেশের খবর পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি মহিউদ্দিন আল আজাদ, আমার কন্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. কামাল হোসেন, দৈনিক দেশকন্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং হাজীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার, সাপ্তাহিক মানব খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং হাজীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মনসুর আহম্মেদ বিপ্লব, সাপ্তাহিক সকলের কন্ঠ পত্রিকার সম্পাদক ও হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, হাজীগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক দর্পণ পত্রিকার হাজীগঞ্জ অফিস প্রধান এসএম মিরাজ মুন্সী, দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. শাখাওয়াত হোসেন শামীম, হৃদয়ে চাঁদপুর অনলাইন নিউজ পোর্টাল ও সুদীপ্ত চাঁদপুর পত্রিকার অফিস প্রধান মো. সাইফুল ইসলাম, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি ও দৈনিক ইলশেপাড় পত্রিকার হাজীগঞ্জ ব্যুরো প্রধান মোহাম্মদ. হাবীব উল্ল্যা, হাজীগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও চাঁদপুর কন্ঠ পত্রিকার প্রতিনিধি পাপ্পু মাহমুদ, দৈনিক চাঁদপুর প্রবাহের নিজস্ব প্রতিনিধি ও হাজীগঞ্জ প্রেসক্লাবের ত্রাণ ও দূযোর্গ সম্পাদক গাজী মহিনউদ্দিন, দৈনিক সুদীপ্ত চাঁদপুর পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. মজিবুর রহমান, সাপ্তাহিক হাজীগঞ্জ পত্রিকার স্টাফ রির্পোটার শাহানা আক্তার, দৈনিক দর্পন পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. তোফায়েল আহম্মেদ প্রমূখ ।

Facebook Comments

Check Also

চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের আনন্দ ভ্রমন স্থগিত

চাঁদপুর মেঘনা পাড়ের কন্যা সাবেক পরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি, …

vv