ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জ পৌরসভায় পুনরায় মেয়র নির্বাচিত মাহবুব উল আলম লিপন

হাজীগঞ্জ পৌরসভায় পুনরায় মেয়র নির্বাচিত মাহবুব উল আলম লিপন

নিজস্ব প্রতিবেদক : হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আ স ম মাহবুব উল আলম মেয়র পদে পুনরায় নির্বাচিত হয়েছেন। শনিবার ৩০জানুয়ারি সন্ধ্যায় বেসরকারিভাবে এই ফলাফল জানা গেছে।

পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক ২৩ হাজার ৬ শত ৬৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আ.স.ম মাহবুব-উল আলম লিপন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকে আব্দুল মান্নান খান বাচ্চু পেয়েছেন ১১হাজার ৫৫৭ ভোট। নৌকা ও ধানের শীষের ব্যবধান ১২ হাজার ১১২ভোট।

শনিবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলা হলরুমে একটি কক্ষে এ ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেন। ১২টি ওয়ার্ডের ২০টি কেন্দ্রে মোট ভোট পড়েছে ৩৫ হাজার ২ শত ২৭ টি।

এর আগে সকাল ৮টা থেকে পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত।

এদিকে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী আব্দুল মান্নান খান বাচ্চু বেলা ১টায় তার নিজ বাসভবনে তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, জোরপূর্বক কেন্দ্র দখল করে নৌকা মার্কায় সিল দিয়ে সরকার দলীয় নেতাকর্মীরা ব্যালট বাক্স ভর্তি করে রেখেছে। ভোর থেকে ব্যাপক ভোটারদের উপস্থিতিতে ভোটগ্রহণ শুরু হলেও বেলা বাড়ার সাথে সাথে বিএনপির এজেন্টদের বের করে দেয় শাসকদলীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

পৌরসভার ২০টি ভোট কেন্দ্রের মধ্যে ৭টি কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের মারধর করে বের করে দেয়া হয়। স্থানীয় প্রশাসনের কাছে অভিযোগ দিয়েও কোন সুরাহা হয়নি। পৌরসভার ৯টি ভোট কেন্দ্র জোরপূর্বক দখল করে ব্যালট পেপারে নৌকা মার্কায় সিল দিয়ে বাক্স ভর্তি করে রাখে।

প্রসঙ্গত, ২০১৫ সালের ৩০ ডিসেম্বর হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বর্তমান মেয়র আ.স.ম মাহবুব-উল লিপন বিএনপি সমর্থিত প্রার্থী আব্দুল মান্নান খান বাচ্চুকে হারিয়েছিলেন অল্প ভোটে।

Facebook Comments

Check Also

জুয়েল ঢালীকে আশিকাটি ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা

গাজী মোঃ মহসিন : বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদ্যস্য চাঁদপুর সদর …

Shares
vv