ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জ পিরোজপুর উবি’র এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
হাজীগঞ্জের পিরোজপুর উচ্চ বিদ্যালয়ে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. মানিক হোসেন প্রধানীয়া।

হাজীগঞ্জ পিরোজপুর উবি’র এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

সাইফুল ইসলাম সিফাত : হাজীগঞ্জ উপজেলার ৩নং কালচোঁ উত্তর ইউনিয়নের পিরোজপুর উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে বার্ষিক মিলাদ মাহফিল ও বিদায় সম্বর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ২৮ জানুয়ারী রবিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে এ বার্ষিক মিলাদ ও বিদায় সম্বর্ধনা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান ম্যানেজিং কমিটির সভাপতি মো. শরীফ উল্ল্যাহ পাটওয়ারীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো. মনির হোসেনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনিরুজ্জামান পাটওয়ারী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. মানিক হোসেন প্রধানীয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. আব্দুর রাজ্জাক, বীরমুক্তিযোদ্ধা মো.বশির মজুমদার, জয়নাল আবেদীন মিয়াজী।

ওই সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, ধড্ডা মোয়াজ্জেম হোসেন চৌধুরী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক চিত্তরঞ্জন পাল, মো. মঞ্জুরুল ইসলাম, শিক্ষার্থীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন, রাজিয়া আক্তার মীম, রায়হান মজুমদার ও মেহেদী হাসান।

অনুষ্ঠানের শুরুতে কোর তেলোয়াত করেন জহিরুল ইসলাম এবং মানপত্র পাঠ করেন উম্মে হাবিবা ও মাশরাফি খাঁন মিতু।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে বৃক্ষরোপন করলেন ছাত্রলীগ নেতা রিদয় হাসান জাহিদ

সাইদ হোসেন অপু চৌধুরী : মুজিব শতবর্ষে বাংলাদেশ ছাত্রলীগের ৩ মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি ২০২০ সফল …

vv