ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জ গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে ১২শ’ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী ও এমপির ঈদ উপহার বিতরণ
হাজীগঞ্জের ১০ নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে প্রধানমন্ত্রী, স্থানীয় এমপি ও চেয়ারম্যানের দেওয়া ঈদ উপহার তুলে দিচ্ছেন চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু।

হাজীগঞ্জ গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে ১২শ’ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী ও এমপির ঈদ উপহার বিতরণ

সাইফুল ইসলাম সিফাত : হাজীগঞ্জের ১০ নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে প্রধানমন্ত্রী, স্থানীয় এমপি ও চেয়ারম্যানের দেওয়া ঈদ উপহার ওয়ার্ড ভিত্তিক প্রায় ১২০০ পরিবারে ঈদ উপহার বিতরণের কার্যক্রম কাজ শুরু হয়েছে।

৭ই মে শুক্রবার সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ওই কার্যক্রম শুরু করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু ও ট্যাগ অফিসার উপজেলা পল্লী উন্নয়ন সঞ্চয় ব্যাংকের ম্যানেজার শিউলী বেগম।

এ বছর ঈদকে সামনে রেখে ওই ইউনিয়নে ভিজিএফ এর ৬৯৭ জন কার্ডধারী পাচ্ছেন ৪৫০ টাকা। হাজীগঞ্জ-শাহরাস্তি আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি’র দেওয়া ঈদ উপহার ৫শ’ জনকে নগদ ৫০০ টাকা করে এবং ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চুর ব্যক্তিগত পক্ষ থেকে ৫০০ টাকা করে আরো শতাধিক কর্মহীন, গরীব, অসহায় মানুষের মাঝে প্রদান করা হয়। সব মিলে গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে ঈদ উপহার পাচ্ছেন প্রায় ১২শ’ পরিবার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার করোনা পরিস্থিতিতে ওই ঈদ উপহার পেয়ে শারমিন বেগম, শিক্ষার্থী রুজিনা আক্তার ও সালাম মিয়া বলেন, আমরা সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এই কারনে গত বছরের ন্যায় এবারও আমাদের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

এই বিষয়ে ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহারের পাশাপাশি স্থানীয় এমপি মেজর. অব. রফিকুল ইসলাম বীর উত্তমের পক্ষ থেকে ৫০০ টাকা করে নগদের পাশাপাশি আমার ব্যক্তিগত পক্ষ থেকে আরো শতাধিক পরিবারকে প্রায় ৭ লক্ষ টাকা প্রদানের উদ্যোগ গ্রহন করা হয়েছে।

এ সময় ইউনিয়ন পরিষদের সচিব রফিকুল ইসলামের সার্বিক সহযোগিতায় সকল ওয়ার্ডের ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

চাঁদপুর কণ্ঠের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

নিজস্ব প্রতিনিধি : ‘বস্তুনিষ্ঠতাই আমাদের মূলনীতি, পাঠকপ্রিয়তাই আমাদের মূলধন’ এ শ্লোগানকে সামনে রেখে ২৭ বছর আগে …

Shares
vv