ব্রেকিং নিউজঃ
Home / তথ্যপ্রযুক্তি / হাজীগঞ্জ ওয়ার্ল্ড ভিশন ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের উদ্বোধন

হাজীগঞ্জ ওয়ার্ল্ড ভিশন ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের উদ্বোধন

বর্তমান সরকার দেশকে ডিজিটাল রূপে রূপান্তর করার লক্ষ্যে কার করছে

—–মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জ শাহরাস্তি নির্বাচনী এলাকার উন্নয়নের রূপকার বর্তমান সরকারের নৌ-পরিবহন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ওয়ার্ল্ড ভিশন ডিজিটাল ব্যাবল নেটওয়ার্ক এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রযুক্তিসম্পন্ন একটি দেশ হিসাবে গড়ে তোলার জন্য বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের একমাত্র রূপকার।

কেবল নেটওয়ার্ক এর মাধ্যমে আজ মানুষ পৃথিবীর এক প্রান্ত থেকে অন্য প্রান্তের খবরা খবর খুব কাছ থেকে দেখতে পারছে। সেই সাথে বহিবিশ্বে আমাদের অবস্থান সম্পর্কে জানতে পারছে। তরুন প্রজন্ম জ্ঞান-বিজ্ঞানের চর্চা বিভিন্ন শিক্ষনীয় চ্যানেলগুলোর মাধ্যমে জানতে পারবে এ জন্য আমি বলবো ভাল মানের চ্যানেলগুলোতে চোখ রাখতে। বিগত সরকার এসব তথ্য প্রযুক্তিতে দেশকে পেছনে রেখেছে। বর্তমান সরকার দেশের ডিজিটাল রূপে রূপান্তর করার লক্ষে সকল ক্ষেত্রে অগ্রগতি একের পর এক দেখিয়ে আসছে।

এ সময় তিনি আরো বলেন, নিজের জন্য নয়, দেশের জন্য, দেশের মানুষের কল্যানে জীবন বাজি রেখে যুদ্ধ করেছি। কখনো নিজের লোভের জন্য কোন কিছু করিনি। তাই নিজ নিজ অবস্থানে থেকে সবাই দেশ ও সমাজের জন্য কাজ করা উচিৎ।

শুক্রবার বিকালে উপজেলার আলীগঞ্জ ওয়ার্ল্ড ভিশন ডিজিটাল ব্যাবল নেটওয়ার্ক এর ব্যবস্থাপনা পরিচালক রেজওয়ানুল নাহিদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাজী জসিমউদ্দিন ও স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোস্তফা কামাল মজুমদার।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ আহমেদ খসরু, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান সিউলী আক্তার মির্জা, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, বর্তমান যুগ্ন-আহবায়ক জাকির হোসেন সোহেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন, শহর ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদী হাছান রাব্বিসহ উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

প্রথম ট্রান্সপোর্ট সপ্তাহ উদযাপন করলো ডিআইইউ ট্রান্সপোর্ট পুল-২০১৯

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি পরিবহন পুল কর্তৃক “ডিআইইউ প্রথম ট্রান্সপোর্ট সপ্তাহ ২০১৯ শুরু হয়েছে ২৭ জুলাই, …

vv