ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মমিনের ঈদ শুভেচ্ছা

হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মমিনের ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হাজীগঞ্জ উপজেলার সকল ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি ঈদ শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ মমিন হোসেন।

ঈদের শুভেচ্ছায় তিনি মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি এবং জেলা ছাত্রলীগের পক্ষ থেকে হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগ সহ সভাপতি মো. মমিন হোসেন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বলেন, কুরআন নাজিলের মাস পবিত্র রমজান আমাদের নিকট থেকে বিদায় নিয়েছে। মানুষের মাঝে আল্লাহর ভয় ও তথা তাকওয়া গুণাবলী সৃষ্টির মাধ্যমে ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় জীবনে বিধান মেনে চলার দীর্ঘ প্রশিক্ষণ শেষে আমাদের মাঝে আগমন করেছে পবিত্র ঈদ উল ফিতর।

করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণের পাশাপাশি ঘুর্ণিঝড় “আমফান” এর আঘাতে বাংলাদেশের উপকূলবর্তী এলাকায় যখন দরুনভাবে ক্ষতিগ্রস্ত ঠিক সেই মূহুর্তে পবিত্র ঈদ উল ফিতর আগমন। মহান প্রভুর নিকট দোয়া করি তিনি যেনো আমাদেরকে এই মহামরি থেকে পরিত্রাণ দান করেন এবং ঘুর্ণিঝড় “আমফান” এর ক্ষতিগ্রস্ত মানুষদেরকে দ্রুত ক্ষতি কাটিয়ে উঠার তাওফিক দান করে।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোঃ জহির উদ্দিন এবং বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন খান এর পক্ষ থেকে হাজীগঞ্জ ছাত্রলীগের আওতাধীন সকল নেতাকর্মী এবং প্রত্যেকটি ইউনিটকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে তিনি আরও বলেন, করোনা পরিস্থিতিতে চাঁদপুর জেলা ছাত্রলীগ, হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগ সহ জেলার বিভিন্ন ইউনিট অসহায় কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছেন।

এছাড়াও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরন, রিকশাওয়ালা- দিনমজুরদের মাঝে ইফতার বিতরন, ছাত্রলীগ এবং সাধারণ মানুষের মাঝে হ্যান্ডস্যানিটাইজার বিতরন, মাস্ক বিতরন সহ তৃণমূল ছাত্রলীগকে যেভাবে জনগনের সেবায় পাশে থেকে সেবা দিয়ে যাওয়ার অনুপ্রেরণা এবং সাহস দিয়ে যাচ্ছে তা সত্যিই প্রশংসনীয়। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করি মাননীয় এমপি মহোদয় এবং চাঁদপুর জেলা ছাত্রলীগের সকল সদস্যদের প্রতি।

তিনি আরো বলেন, এই করোনা পরিস্থিতে সবাই নিজ ঘরে পরিবারের সাথে ঈদ উদযাপন করে এবং ঘর থেকে বের না হওয়ার অনুরোধ করছি।

ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল ফিতরে সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জের বাকিলায় অভিনব কায়দায় চুরি!

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জের বাকিলা বাজারে অভিনব কায়দায় বিসমিল্লাহ্‌ ভ্যারাটিজ স্টোরের মালামালসহ নগদ অর্থ চুরি …

vv