ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জ উপজেলা চেয়ারম্যানের গন্ধর্ব্যপুর দক্ষিণ জনপ্রতিনিধিদের সাথে সভা
হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের জনপ্রতিনিধিদের সাথে করোনা বিষয়ক পরামর্শ কালে।

হাজীগঞ্জ উপজেলা চেয়ারম্যানের গন্ধর্ব্যপুর দক্ষিণ জনপ্রতিনিধিদের সাথে সভা

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় বিষয় নিয়ে হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গাজী মো. মাঈনুদ্দি প্রায় প্রতিদিনই ছুটে যাচ্ছেন বিভিন্ন ইউনিয়নে। তারই ধারাবাহিকতা বুধবার উপজেলার ১০ নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদে জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতাদের সাথে করোনা সর্তকতায় পরামর্শমূলক সভায় মিলিত হয়েছেন।

এ সময় উপজেলা পরিষদদের চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন, উক্ত ইউনিয়নের বিদেশ থেকে আগতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা সম্পর্কে জানতে চান এবং ত্রাণপ্রাপ্ত পরিবারগুলোর খোজ নিতে স্থানীয় জনপ্রতিনিধিদের দিক নির্দেশ দেন।

উক্ত পরামর্শমূলক সভায় গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গিয়াসউদ্দিন বাচ্ছু, উপজেলা আওয়ামী লীগের সদস্য সিরাজুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক খোরশেদ আলম শোভন, পরিষদের সচিব সফিকুল ইসলামসহ সকল ওয়ার্ডের ইউপি সদস্যগন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে এমপি’র পক্ষে ৫শ’ পরিবারে ঈদ উপহার দিল ছাত্রলীগ নেতা শাওন

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে ৫শ’ ১৬ পরিবারকে ঈদ উপহার দিলেন চাঁদপুর-৫ হাজিগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সাংসদ সদস্য, …

vv