ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির একাংশের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল

হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির একাংশের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল

গত ২১ জুন বুধবার বিকা্লে স্থানীয় “বিয়ে বাড়ি কমিউনিটি” সেন্টারে হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির যৌথ উদ্যোগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

হাজীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ড. মো. আলমগীর কবির পাটওয়ারীর সভাপতিত্বে ও হাজীগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক মো. নাজমুল আলম চৌধুরীর পরিচালনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক হাজীগঞ্জ-শাহরাস্তি-৫ আসনের সাংসদ এম এম মতিন।

এ সময় এম এ মতিন বলেন, আমাকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ধানের শীষ হাতে দিয়েছেন। সেই থেকে গত চার চার বার নির্বাচিত হয়ে সংসদে গিয়েছি। এবার আমি ত্যাগ শীকার করেছি।আমার কাছে আমার দল বিএনপি অনেক বড়। দলের স্বার্থে আমি ঐক্যের পথে চলছি।যেন তাতে কোন বিবেদ না থাকে।বিএনপি যেন আবারো দেশ নেত্রী বেগম খালেদা জিয়া ক্ষমতায় আসতে পারে। আমি সেই সাথে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের হাত শক্তিশালী করতে প্রত্যেক নেতাকর্মীর প্রতি ঐক্য হওয়ার আহবান জানান। আগামি দিনে দলের সকল কর্মকান্ডে আমাদের দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার হুকুম মেনে চলবে বলে আমার বিশ^াস। এতে নেতা কর্মীরা কোন প্রকার অনৈক্য না থাকে সে দিকে লক্ষ রাখতে হবে। এবং আগামি নির্বাচনে ধানের শীষ প্রতিক হাজীগঞ্জ-শাহারাস্তি বিজয়ী হয় সে লক্ষে এখন থেকে কাজ করতে হবে। এ সময় তিনি আরো বলেন, আমাদের দলের মহা-সচিব মির্জা ফখরুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মীর উপর হামলার প্রতিবাদ জানাই।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান ও চাঁদপুর জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক দেওয়ান মো. শফিকুজ্জামান, সিনিয়র যুগ্ন আহ্বায়ক অ্যাড. মো. সলিম উল্যাহ সেলিম, যুগ্ন আহ্বায়ক আনোয়ার হোসেন বাবলু, যুগ্ন আহ্বায়ক মনির চৌধুরী, যুগ্ন আহ্বায়ক অ্যাড. হারুন অর রশিদ, চাঁদপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাদের বেপারী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক ও পৌর ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. সিদ্দিকুর রহমান, যুগ্ন আহ্বায়ক মো. মনির খান, পৌর বিএনপি আহ্বায়ক মো. আবুল বাশার, উপজেলা যুবদল আহ্বায়ক আকবর মৃধা, যুগ্ন আহ্বায়ক ও সাবেক ১০নং গন্ধব্যপুর দক্ষিণ ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন, পৌর যুবদল আহ্বায়ক মো. আব্দুল আউয়াল, উপজেলা ছাত্রদল আহ্বায়ক আবু রায়হান সোহেল, সদস্য সচিব জিসান আহমেদ, পৌর ছাত্রদল আহ্বায়ক আরাফাত রহমান অনিক, যুগ্ন আহ্বায়ক মো. হান্নান তালুকদার, যুবনেতা মো. মিজানুর রহমান, সাবেক সৌদি আরব বিএনপি দাম্মাম শাখার সভাপতি ও হাজীগঞ্জ উপজেলা বিএনপির সম্মানীত সদস্য মো. সিরাজ মিয়া, মো. আব্দুর রব মিয়া, মো, বিল্লাল হোসেন, পৌর ছাত্রদলের নেতা রিপন সরকার, শাহাদাৎ সরকার, সাব্বির সরকার, কাজী মো.মহিনউদ্দিন, মো. সোহাগ কাজী, একাংশের অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উক্ত ইফতার পার্টির দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা ওলামা দলের সভাপতি মাও. মো. রফিকুল ইসলাম পাটওয়ারী।

প্রতিবেদন: মো. শাহজাহান খাঁন

Facebook Comments

Check Also

মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভায় উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ …

vv