ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির কমিটি অনুমোদিত

হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির কমিটি অনুমোদিত

প্রিয় চাঁদপুর রিপোর্ট : দলীয় সূত্রে জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারী ২০২০ইং তারিখে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সমস্য বাবু গায়েশ্বর চন্দ্র রায় এর উপস্থিতিতে হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

হাজীগঞ্জ উপজেলা বিএনপির ১০১ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি অধ্যাপক মোজাম্মেল হক মোহন চৌধুরী এবং সাধারণ সম্পাদক এম.এ. রহিম পাটোয়ারী, হাজীগঞ্জ পৌর বিএনপির ১০১ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি নাজমুল আলম চৌধুরী এবং সাধারণ সম্পাদক আঃ রহমান মিয়াজী।

প্রধান অতিথি বাবু গায়েশ্বর চন্দ্র রায় উক্ত চারটি কমিটি অনুমোদনের জন্য সুপারিশ করিলে মাননীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উক্ত কমিটি অনুমোদন করেন।

গত ২৬.০৯.২০২০ইং তারিখ সকাল ১০ঘটিকায় হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি’র নব-নির্বাচিত নেতৃবৃন্দ মাননীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবের বাসভবনে সৌজন্য সাক্ষাৎ করেন। মহাসচিবস মহোদয় নব-নির্বাচিত নেতৃবৃন্দকে স্বাগত জানান এবং সকল ভেদাভেদ ভূলে আগামী দিনে গনতন্ত্রের বিজয়ের জন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান ।

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন এবং কেন্দ্রীয় ওলামা দলের সাধারণ সম্পাদক মাওলানা নজরুল ইসলাম। পরবর্তীতে নব-নির্বাচিত নেতৃবৃন্দ বিএনপির জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়ের সাথে পল্টনস্থ অফিসে শুভেচ্ছা বিনিময় করেন।

Facebook Comments

Check Also

বিএনপি’র কেন্দ্রীয় নেতৃবৃন্দের সুস্থতা কামনায় চাঁদপুর জেলা যুবদলের মিলাদ ও দোয়া

এইচ.এম নিজাম : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক …

vv