ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জ আনোয়ার আলী থেকে এ প্রথম এসএসসি পরীক্ষার্থীদের বিদায়

হাজীগঞ্জ আনোয়ার আলী থেকে এ প্রথম এসএসসি পরীক্ষার্থীদের বিদায়

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জের টেকের বাজার আনোয়ার আলী মেমোরিয়াল স্কুল এন্ড কলেজ থেকে এ প্রথম ২০২০ সালে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২০১৫ সালে আশপাশের প্রায় ১০টি গ্রাম থেকে ৯৩ জন শিক্ষার্থী ৬ষ্ট শ্রেণীতে ভর্তি হওয়ার মধ্যে দিয়ে প্রতিষ্ঠানটির পথ চলা শুরু হয়। সে থেকে শ্রেণী ক্লাস অতিক্রম করে ৫৬ জন শিক্ষার্থী ২০২০ সালে এস এস সি পরীক্ষায় অংশগ্রহন করতে যাচ্ছে।

২৫ জানুয়ারি শনিবার আনোয়ার আলী মেমোরিয়াল স্কুল এন্ড কলেজ হল রুমে নবাগত এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক বীর মুক্তিযুদ্ধা আব্দুর রব বিএসসি’র সভাপতিত্বে কোরায়ান তেলোয়াত করেন ধর্মীও শিক্ষক আবু সুফিয়ান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, সাবেক জেলা শিক্ষা কর্মকর্তা আ. জলিল, বীর মুক্তিযুদ্ধা মাহবুবউল আলম চুন্নু, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সমাজকল্যাণ সম্পাদক এড. ইমাম হোসেন টিটু, বিশিষ্ট সমাজসেবক সিরাজুল হক চৌধুরী, অধ্যাপক আ. ছাত্তার, রুস্তুম আলী মাষ্টার, ইঞ্জি. রিপন ও সাখোয়াত হোসেন।

শিক্ষকমন্ডলীদের পক্ষ থেকে বক্তব্যে রাখেন, সহকারী শিক্ষক শফিকুল ইসলাম, আরিফুল ইসলাম, হান্নান, শাহীন, রুবেল, রবিন, মামুন,শামীম ও রফিক।

অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জ পৌর ৫নং ওয়ার্ডে ৩শ’ ৫০ পরিবারে যুবলীগ নেতা সুমন তপদারের ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জ পৌর ৫ নং ওয়ার্ডে সাবেক ছাত্র নেতা উপজেলা যুবলীগের সদস্য ও …

vv