ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জে ৭৪ প্রার্থীর মধ্যে দুই কাউন্সিলরের মনোনয়ন বাতিল

হাজীগঞ্জে ৭৪ প্রার্থীর মধ্যে দুই কাউন্সিলরের মনোনয়ন বাতিল

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে ৭৪ জন প্রার্থীর মধ্যে ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো.শাহজালাল রুবেল ও ১০নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সৈয়দ আলী আজ্জম বৃত্তির মনোনয়ন ফরম বাতিল করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেন।

৩জানুয়ারি রোববার মনোনয়ন ফরম বাছাইকালে তিনি ওই প্রার্থীর মনোনয়ন ফরম বাতিল করেন।

শাহজালাল একজন ব্যাংক গ্রাহকের ঋণের জিম্মাদার ছিলেন। তিনি ঋণ খেলাপী হওয়ায় জিম্মাদার হিসেবে শাহজালালের মনোনয়ন ফরম বাতিল করেন রিটানিং অফিসার।

এদিন নৌকার প্রার্থী বর্তমান মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন ও ধানের শীষের প্রার্থী সাবেক মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান খাঁন বাচ্চুর মনোনয়ন ফরম বৈধ ঘোষণা করেন রিটানিং অফিসার।

অপরদিকে নির্বাচনী প্রয়োজনীয় কাগজপত্র জমা না দেওয়া সৈয়দ আলী আজ্জম বৃত্তির মনোনয়ন ফরম বাতিল করেন এই কর্মকর্তা।

এছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৪টি ওয়ার্ডে ১৫ জন প্রার্থী এবং ১২টি ওয়ার্ডের ৫৭ জনের মধ্য ৫৬ জন কাউন্সিলর প্রার্থীর মনোনয়পত্র বৈধ হয়।

এ সময় চাঁদপুর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, হাজীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ওবায়েদুর রহমান, পৌরসভার সচিব মুহাম্মদ নূর আজম বিন শরীফ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv