ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / হাজীগঞ্জে ৬১ সদস্য বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ কমিটি গঠন

হাজীগঞ্জে ৬১ সদস্য বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি : বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলা শাখার কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

গত ২৪ এপ্রিল বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কেন্দ্রীয় পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মো. মাঈনুল ইসলাম মামুন, সাধারণ সম্পাদক জব্বার হোসেন রয়েল ও সহ সম্পাদক সুমন সাহা যৌথ স্বাক্ষরে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় আগামী ১ বছরের জন্য ৬১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ হাজীগঞ্জ উপজেলা শাখার সভাপতি মো. সাইফুর রহমান ও সাধারণ সম্পাদক মো. রাসেল হোসেন।

সিনিয়র সহ সভাপতি মো. নাসিম উদ্দিন (নাছির), সহ সভাপতি মো. রাসেল, মো. জিলানী মজুমদার, মো. মিজানুর রহমান (স্বপন), যুগ্ম সাধারণ সম্পাদক মো. হানিফ মল্লিক, মো. ওমর ফারুক মল্লিক, মো. আল আমিন মজুমদার, সাংগঠনিক সম্পাদক সুমন কর্মকার, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মাইনুদ্দিন মজুমদার, মো. মুসফিক রাশেদ, দপ্তর সম্পাদক শ্রী হরিপ্রসন্ন রায় (বাবু), সহ দপ্তর সম্পাদক মো. জহির মাইকেল, প্রচার সম্পাদক মো. হাছান, সহ প্রচার সম্পাদক আরিফুল্যাহ মিজি, অর্থ সম্পাদক মো. আলমগীর হোসেন, সহ অর্থ সম্পাদক মো. হারুন মোল্লা, ছাত্র বিষয়ক সম্পাদক মো. মুরাদ মুন্সী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নাহিদ গাজী, আইন বিষয়ক সম্পাদক শ্রী সুমন দেবনাথ, সহ আইন বিষয়ক সম্পাদক মো. কামরুল হোসেন, মুন্না সাহা, মহিলা সম্পাদিকা মুক্তা আক্তার, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক আ.স.ম মাহফুজ, সহ শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক অমিত কান্তি নিলয়, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এনাম বেপারী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. ফরহাদ গাজী, সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন খন্দকার, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মো. হামীম হাজী, সহ যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মো. জসিম ভূঁইয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শ্রী প্রনব কুমার রায়, সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু সাইদ আজাদ (রাকিব), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. নুরে আলম ভুঁইয়া, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো.শাখাওয়াত হোসেন, ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সম্পাদক মো. শাহ আলম বাচ্চু, সহ ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন পাটওয়ারী, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. কাউছর দরবেশ, সহ সমাজ কল্যান বিষয়ক সম্পাদক শ্রী অনন্ত দাশ আদি, ধর্ম বিষয়ক সম্পাদক মো. কাউছার হামিদ, সহ ধর্ম বিষয়ক সম্পাদক মো. মহিন উদ্দিন মঈন, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন, সহ পরিবেশ বিষয়ক সম্পাদক মো. দুলাল হোসেন, সহ সম্পাদক মো. মহিন উদ্দিন মঈন, মো. মাহবুব, মো. রাজন মিজি।

সম্মানীত সদস্য সুমন সাহা, শুকুর আলম শুভ, শ্রী শ্যামল শীল, রাজন সাহা, টিটু চক্রবর্তী, বিশ্বজিৎ সাহা, মো. রফিকুল ইসলাম, মো. মোশারফ হোসেন, মাস্টার শাহজান মজুমদার, মো. হাছান খাঁ, মো. আমির হোসেন সোহেল, মো. সিরাজুল ইসলাম মুন্সী, মো. শাহজাহান আল-আমিন, মো. তৌফিক মুকুল, মো. শাহদাত হোসেন, বাসুদেব।

কমিটিতে পদ পেয়ে সভাপতি মো. সাইফুর রহমান ও সাধারণ সম্পাদক মো. রাসেল হোসেন বলেন-“বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ” হাজীগঞ্জ উপজেলা শাখার গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত করায় তারা সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য মোঃ মইনুল ইসলাম মামুন এবং কেন্দ্রীয় সহ সম্পাদক চাঁদপুর জেলার হাজীগঞ্জের কৃতী সন্তান সুমন সাহাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন এবং তাদের দেওয়া এই দায়িত্ব সুশৃঙ্খলভাবে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন বলে প্রতিজ্ঞাবদ্ধ।

প্রসঙ্গত, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে ও বর্তমান প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের সঠিক ইতিহাস পৌছে দিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ বাংলাদেশ সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধুর প্রেরণা। আমাদের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব তিনি ছিলেন একজন মহীয়সী নারী। এই সংগঠনটির মাধ্যমে বাঙ্গালীর অধিকার আদায়ে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv