ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জে ৫ পরিবার পেল ভুমিসহ গৃহ
চাঁদপুরের হাজীগঞ্জ পাঁচজন ভুমিহীন পরিবারের মাঝে জমির দলিল ও কাগজপত্র হস্তান্তর করেন ইউএনও বৈশাখী বড়ুয়া।

হাজীগঞ্জে ৫ পরিবার পেল ভুমিসহ গৃহ

হাজীগঞ্জ প্রতিনিধি : হাজীগঞ্জ উপজেলা ৫ পরিবার সহ সারাদেশে প্রায় ৭০ হাজার ভূমিহীন অসহায় পরিবার পেল ঘর। সারাদেশে ৬৬ হাজার ১শ ৮৯ পরিবারকে ভূমি ও একক গৃহ এবং ৩ হাজার ৭ শ ১৫ পরিবারকে জমিসহ ব্যারাকে পূসর্বাসন উদ্ধোধন করা হয়েছে।
শনিবার সকালে গনভবন থেকে সরাসরি অনলাইনে প্রধানমন্ত্রী শেখ হসিনা জমি ও গৃহ প্রদান উদ্ধোধন করেন।
এসময় তিনি অধিকাংশ গৃহ পাওয়া পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। একই সময় হাজীগঞ্জ উপজেলার ৫ পরিবারকে গৃহ প্রদান করা হয় । গৃহের কাগজপত্র ও দলিল হস্তান্তর অনুষ্ঠান  হাজীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্কা বৈশাখী বড়ুয়ার সভাপতিত্বে এবং পিআইও জাকির হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন মিয়াজী, হাজীগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভুমি) কানিজ ফাতেমা, ওসি আলমগীর হোসেন রনি, হাজীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ,  উপকার ভোগী নান্নু মিয়া।
উপস্থিত ছিলেন  মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলি, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খালেকুজ্জামান শামীম, কানুন লোকমান হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমানসহ সরকারি কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ।
মজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করেন।
গৃহ প্রাপ্তরা হলেন, বাকিলা গ্রামের নান্নু মিয়া, জগন্নাথপুর গ্রামের মনিরুল্যাহ, মাড়কি গ্রামের নবির হোসেন, মুকন্দসার গ্রামের শাহজালাল প্রধানীয়া, রামপুর গ্রামের মুকবুল হোসেন।
Facebook Comments

Check Also

বিংশ শতাব্দীতে নির্মিত ‘আজাদ’ সিনেমা হল বন্ধের পথে

বিনোদন প্রতিবেদক : ১৯২৫ সালে যাত্রা শুরু করে ‘আজাদ’ সিনেমা হল। শুরুতে এর নাম ছিল …

Shares
vv